চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ইসি বিটে কর্মরত সংবাদিকদের পূর্ণাঙ্গ কমিটি

বাংলাদেশ নির্বাচন কমিশন বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স ফোরাম ফর ইলেকশন অ্যান্ড ডেমোক্রেসি (আরএফইডি) এর ২০১৭-২০১৮ মেয়াদের ১৯ সদস্যের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

বুধবার আগারগাঁও নির্বাচন ভবনে আরএফইডি’র অস্থায়ী কার্যালয়ে একসভায় চ্যানেল আইয়ের সোমা ইসলামকে সভাপতি এবং বিডি নিউজ২৪ডটকম-এর মঈনুল হক চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

অন্যান্যরা হলেন  সহ-সভাপতি- সাজ্জাদ হোসেন (বাসস) ও শারমিন ইব্রাহিম লুনা (বাংলা ভিশন), যুগ্ম সাধারণ সম্পাদক- কাজী জেবেল (যুগান্তর), সাংগঠনিক সম্পাদক- সাইদুর রহমান (ইত্তেফাক), অর্থ সম্পাদক- গোলাম রাব্বানী (বাংলাদেশ প্রতিদিন), দপ্তর সম্পাদক- ইকরাম উদ-দৌলা (বাংলা নিউজ), সহ-দপ্তর সম্পাদক- মো : হুমায়ূন কবীর (পরিবর্তন ডটকম)।

সদস্য পদে রয়েছেন-  কাজী হাফিজ (কালেরকন্ঠ), হারুণ আল রশীদ (প্রথম আলো), গনি আদম (এটিএন নিউজ), নিয়াজ মোর্শেদ (মাছরাঙ্গা), মসিউর রহমান খান (সমকাল), গাজী শাহ নেওয়াজ (প্রতিদিনের সংবাদ), আসমা মিতা (ইন্ডিপেন্ডেন্ট), একরামুল হক সায়েম (এটিএন বাংলা), মোহাম্মদ সাইফুল্লাহ (ইউএনবি),  মো : আরিফুল ইসলাম (যমুনা নিউজ ২৪.কম)।

সম্প্রতি আরএফইডি’র সদস্যদের সর্বসস্মতিক্রমে তিন সদস্যের কমিটি করা হয়েছিল। বুধবার সভাপতি-সাধারণ সম্পাদকের অনুমোদনক্রমে নতুন পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন