চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ইরফানের ক্যান্সারের গুজব, চিকিৎসার জন্যই কি তবে যুক্তরাষ্ট্রে?

৫ মার্চ হঠাৎ করেই নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে বলিউড নায়ক ইরফান খান জানিয়েছিলেন তিনি এক বিরল রোগে আক্রান্ত। তবে কী সেই রোগ, সেই সম্পর্কে বিস্তারিত জানাননি। আর এরপরই শুরু হয়েছে তার ‘বিরল রোগ’ নিয়ে নানান গুঞ্জন।

গুজব, গুঞ্জনের কথা মাথায় রেখেই হয়তো ইরফান তার ভক্তদের অনুরোধ করেছিলেন নিজ থেকে কিছু ধারনা না করতে, সময় হলে নিজেই জানাবেন। কিন্তু, সেই টুইটের পর থেকেই শুরু হয় নানা রকম অনুমান।

এখন পর্যন্ত বেশ কয়েকটি গণমাধ্যম নিজেদের মত বলেও দেন যে ইরফানের ব্রেন ক্যান্সার হয়েছে! আর সেটি বেশ খারাপ পর্যায়েই আছে। আবার ফেব্রুয়ারির শেষের দিকে বেশ কিছু উৎস থেকে জানা গিয়েছিল ইরফান খানের জন্ডিস হয়েছে, যে কারণে বন্ধ আছে তাঁর সিনেমার শুটিং।

ক্যান্সারের খবর গুজব না সত্যি, তা নিশ্চিত হওয়ার আগেই জানা গেল আরেক খবর। উন্নত চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্র যাচ্ছেন বলিউডের এই শক্তিশালী অভিনেতা। এ খবর জানানো হয়েছে ইরফানের অসুখে শুটিং আঁটকে যাওয়া ‘সাপনা দিদি’র পরিচালক বিশাল ভরদ্বাজ এর তরফ থেকে। দীপিকা ও ইরফানের অসুস্থতার জন্য পিছানো হয়েছে বিশালের এই চলচ্চিত্রের কাজ।

বিশালের দলের লোক জানান, তাঁকে বলা হয়েছে চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে যাচ্ছেন ইরফান। আর ইরফান ছাড়া এই চলচ্চিত্র সম্ভব না বলে ‘সাপনা দিদি’র কাজ বন্ধ আছে। তবে ইরফানের কী হয়েছে সেটা জানেন না কেউ।

ইরফানের সামনে মুক্তির অপেক্ষায় আছে ‘ব্ল্যাকমেইল’। অভিনয় দেও পরিচালিত এই চলচ্চিত্র মুক্তি পাবে ৬ এপ্রিল।

ইরফান আসলে কোন রোগে আক্রান্ত, আসলেই তিনি যুক্তরাষ্ট্র যাচ্ছেন কিনা, আর তাঁর অসুখের মাত্রা কতখানি- এই সব কিছুর পরিষ্কার উত্তর শুধু ইরফানই দিতে পারবেন। ভক্তরা সবাই তাই অপেক্ষায় আছেন তাঁর পরবর্তী টুইটের অপেক্ষায়। -ডেকানক্রনিকল