চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ইনস্টাগ্রামে বিতর্কিত নুসরাত ফারিয়া

ফেসবুক, টুইটারের মতোই অনলাইনে ছবি এবং ভিডিও শেয়ার করার অন্যতম একটি জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রাম। ফটো শেয়ারিংয়ের জন্য পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় মাধ্যম ও বলা হচ্ছে একে। আর এই মাধ্যমে নিজের একটি ছবি দিয়ে রীতিমত বিতর্কের শিকার বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) নিজের অফিশিয়াল ইনস্টাগ্রামে সুইমিং স্যুট পরে একটি ছবি দেন নুসরাত ফারিয়া। আর এই ছবি দেয়ার সাথে সাথেই সেখানে তার সমালোচনায় ঝাঁপিয়ে পড়েন শত শত ইনস্টাগ্রামবাসী!

ফারিয়ার সেই ছবিটি নিয়ে একজন ইনস্টা ব্যবহারকারী মন্তব্য করেছেন, আপনারা এসব ছবি আপলোড করে আমাদের তরুণ সমাজকেও ধ্বংস করে দিচ্ছেন। অন্য আরেকজন লিখেছেন, এটাই দেখার বাকি ছিলো!

বেশীর ভাগ মন্তব্যকারী নুসরাত ফারিয়ার এই ছবির নীচে অশ্লীল ভাষায় মন্তব্য করেছেন। যদিও এসব নিয়ে মোটেও চিন্তিত নন ‘আশিকি’ খ্যাত এই নায়িকা। এরআগেও  নিজেকে নিয়ে সমালোচনা কিংবা বিতর্ককে কখনোই পাত্তা দেননি তিনি।

বিজ্ঞাপন

ইনস্টাগ্রামে সুইমিং স্যুট পরে ছবি দিয়ে বিতর্কিত নুসরাত ফারিয়া…

এক দিনের কম সময়ে ছবিতে লাইক পড়েছে প্রায় ৭৩ হাজার এবং ছবিতে মন্তব্য পড়েছে প্রায় সাড়ে তিন হাজারেরও বেশি।

আশিকী, বাদশা, বস-২, ইন্সপেক্টর নটি কে, বিবাহ অভিযান ছবিগুলোর মাধ্যমে কলকাতায় জনপ্রিয়তা পেয়েছেন এ দেশের নুসরাত ফারিয়া। সাফল্যের ধারাবাহিকতায় ওপারে ‘ভয়’ নামের আরো একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। এই ছবিতে তার বিপরীতে নায়ক হিসেবে থাকছেন অঙ্কুশ হাজরা। ‘ভয়’ পরিচালনা করবেন রাজা চন্দ।

এরআগে চ্যানেল আই অনলাইনকে নুসরাত ফারিয়া জানিয়েছিলেন যে, আগামি ১০ সেপ্টেম্বর থেকে ‘ভয়’-এর শুটিং শুরু করবেন।

বিজ্ঞাপন