চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ইডেনের শেষ দু’দিনের টিকেটের অর্থ ফেরত

দু’দিন ও ৪৭ মিনিট। এরমধ্যেই শেষ গোলাপি বলের ঐতিহাসিক ইডেন টেস্ট। বাংলাদেশকে ইনিংস ও ৪৬ রানে হারিয়ে সিরিজ জিতে নেয় ভারত। গোলাপি টেস্টের আয়োজন নিয়ে খুশি হলেও খেলা দেখার সুযোগ থেকে বঞ্চিত চতুর্থ ও পঞ্চম দিনের টিকেট কেটে রাখা ক্রিকেটপ্রেমীরা।

তাদের অবশ্য অখুশি করছে না ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল-সিএবি। চতুর্থ ও পঞ্চম দিনের টিকেট যারা কেটেছিলেন, গোলাপি ইতিহাসের মুহূর্তের সেই ক্রিকেট ভক্তদের টাকা ফেরতের সিদ্ধান্ত নিয়েছেন সৌরভ গাঙ্গুলী ও অভিষেক ডালমিয়ারা।

বাংলাদেশ-ভারত টেস্টের টিকেট বিক্রি করেছে ‘বুক মাই শো’ নামের সংস্থা। পশ্চিমবঙ্গ ক্রিকেট সংস্থার কাছ থেকে অনুমতি নিয়ে এবার চতুর্থ ও পঞ্চম দিনের টিকেটের টাকা ফেরত দিতে যাচ্ছে তারা। যারা শেষ দু’দিনের টিকেট কেটেছিলেন, তাদের কাছে মেসেজও পাঠানো হয়েছে। সর্বোচ্চ এক সপ্তাহের মধ্যেই গ্রাহকের অ্যাকাউন্টে রিফান্ড চলে যাবে বলে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর, অনলাইনে যারা টিকিট কাটেননি, তাদেরও রিফান্ড করা হবে। তবে তা কবে থেকে বা কীভাবে করা হবে সেটি নিয়ে এখনো কিছু জানানো হয়নি।

সিজন টিকিটের ক্ষেত্রে যদিও রিফান্ডের কোনো নিয়ম নেই। তবে বিষয়টি এখনো আলোচনা স্তরে রয়েছে বলে জানাচ্ছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

২২ নভেম্বর থেকে শুরু হওয়া ইডেন টেস্টের প্রত্যেক দিনই গ্যালারিতে জমজমাট উপস্থিতি ছিল। প্রথম ও দ্বিতীয় দিনে ৬০ হাজারের মতো দর্শক ছিলেন। ম্যাচের ফলাফল প্রায় নিশ্চিত হওয়ার পরও তৃতীয়দিনে কমপক্ষে ৪৫ হাজার দর্শক উপস্থিত হয়েছিলেন ইডেনের গ্যালারিতে।

শেয়ার করুন: