চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ইকার্দিকে জুভেন্টাসে চান রোনালদো

ইন্টার মিলানে নিজের ভবিষ্যৎ অন্ধকার দেখছেন মাউরো ইকার্দি। এ মুহূর্তে তার একটাই করণীয়, ইন্টারের বিকল্প অন্য এক ক্লাব খুঁজে বের করা। আর্জেন্টাইন ফরোয়ার্ডের জন্য স্বস্তির সংবাদ, তাকে পেতে এরইমধ্যে আগ্রহ দেখিয়েছে জুভেন্টাস। ইতালিয়ান চ্যাম্পিয়নদের মূল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোও নাকি পাশে চাইছেন ইকার্দিকে।

এর আগে ম্যানচেস্টার ইউনাইটেডের বেলজিয়ান ফরোয়ার্ড রোমেলু লুকাকুর দিকে নজর ছিল জুভেন্টাসের। পাওলো দিবালার সঙ্গে অদল-বদল করে লুকাকুকে দলে টানার ইচ্ছা ছিল ক্লাবটির। তবে দিবালা বেঁকে বসায় আপাতত সেই দল-বদল বাতিল।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এদিকে আবার দিবালাকে নিয়ে আগ্রহ দেখিয়েছে টটেনহ্যাম হটস্পার। জুভেন্টাসকে এরইমধ্যে ৭০ মিলিয়ন ইউরোর একটা প্রস্তাবও দিয়েছে ইংলিশ ক্লাবটি। জুভরাও আগ্রহী। সবকিছু ঠিক থাকলে হয়তো স্পারদের হয়ে মাঠ মাতাতে দেখা যেতে পারে আর্জেন্টাইন তারকাকে।

একদিকে লুকাকুকে পাওয়া হয়নি, অন্যদিকে দিবালাও ইতালি ছাড়তে পারেন। সেক্ষেত্রে তার বিকল্প হবেন কে? লা গ্যাজেত্তা দেল্লো স্পোর্ত জানাচ্ছে, ইকার্দির ব্যাপারে সবুজ সংকেত দিয়েছেন রোনালদো।

লুকাকুর ব্যাপারেও সমান আগ্রহী ছিলেন সিআর সেভেন। পর্তুগিজ তারকার মতে ইকার্দিও সমান সক্ষমতার অধিকারী। তবে কিছুটা ঝামেলাও আছে। ইকার্দির জন্য কমপক্ষে ৭০ মিলিয়ন ইউরো দাম চেয়েছে ইন্টার। জুভরা যা নিয়ে খানিকটা দ্বিধা-দ্বন্দ্বে। তবে রোনালদো যেহেতু চেয়েছেন, সেই ইচ্ছা পূরণ করার সামর্থ্যও আছে ক্লাবটির।

Bellow Post-Green View