চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ইউরো-কোপা’র খেলা দেখা যাচ্ছে মাইজিপি অ্যাপে

ফুটবল ফ্যানরা এখন ইউরো ২০২০ ও কোপা আমেরিকার মতো তাদের পছন্দের টুর্নামেন্টগুলো উপভোগ করতে পারবেন মাইজিপি অ্যাপের স্পোর্টস ফিচারের মাধ্যমে।

এছাড়াও, খেলাপ্রেমীদের জন্য মাইজিপি’তে রয়েছে আকর্ষণীয় নানা গুডিস ও অফার। মানুষের লাইফস্টাইলের মানোন্নয়নে নিরলস প্রচেষ্টার অংশ হিসেবেই সময়োপযোগী এ ফিচার নিয়ে এসেছে ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ইউরো ২০২০ ও কোপা আমেরিকা’র মতো টুর্নামেন্ট নিয়ে এখন চলছে খেলার মৌসুম; সামনেই অনুষ্ঠিত হবে টি২০ বিশ্বকাপ। পছন্দের দল ও খেলোয়ারদের নিয়ে ব্যবহারকারীদের উদ্দীপনাকে আরও রোমাঞ্চপূর্ণ করতে গ্রামীণফোনও এর এক্সক্লুসিভ অল-ইন-ওয়ান প্ল্যাটফর্ম মাইজিপি -কে করেছে আরও কার্যকরী ও স্বাচ্ছন্দ্যদায়ক।

এ নিয়ে গ্রামীণফোনের চিফ ডিজিটাল অ্যান্ড স্ট্র্যাটেজি অফিসার সোলায়মান আলম বলেন, ‘জুন ও জুলাই মাসে মাইজিপি ব্যবহারকারীরা এ প্ল্যাটফর্মেই ফুটবলের দুনিয়া খুঁজে পাবেন। আর্ন্তজাতিক জনপ্রিয় খেলাগুলো আমরা মাইজিপিতে আনতে পেরে খুবই আনন্দিত। লক্ষাধিক ব্যবহারকারীর যেখানেই থাকুক আমাদের এই উদ্যোগের সুবিধা নিয়ে খেলা দেখার সুযোগ পাবে । ব্যবহারকারীদের জন্য এমনসব নতুন কিছু নিয়ে আসার জন্য আমাদের প্রচেষ্টা ভবিষৎতেও অব্যাহত থাকবে।’

গ্রামীণফোনের এ অল-ইন-ওয়ান মাইজিপি অ্যাপটি আইওএস এবং অ্যান্ড্রয়েড ডিভাইসে ডাউনলোড করতে ভিজিট করুন: https://Mygp.li/home