চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ইউপি নির্বাচনে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে: স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ প্রতিনিধি: ইউপি নির্বাচনের সময় যাতে করোনা সংক্রমণ বৃদ্ধি না পায়, তার জন্য স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।
আজ শনিবার দুপুরে মানিকগঞ্জের গড়পাড়ায় শ্রভ্র সেন্টারে সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জাহিদ মালেক বলেন, যারা এখনও করোনার টিকা নেন নি। তারা দ্রুত টিকা নিয়ে নিবেন। ১৮ বছরের ঊর্দ্ধে সকলের জন্য করোনার টিকার ব্যবস্থা করা হয়েছে। যারা ভোটার হননি। তাদের বিকল্পভাবে টিকা নেওয়া যাবে। ১২-১৭ বছরের শিশুদের টিকা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

‘‘আমাদের দেশে এখন মৃত্যুর হার অনেক কম। এখনও অ্যামেরিকাতে দিনে দুই হাজার লোক মারা যাচ্ছে। রাশিয়া, ইউরোপ ও ভারতে মৃত্যুর হার অনেক বেশী। কিন্তু বাংলাদেশের মৃত্যুর হার অনেক কম। গতকাল মাত্র ৩ জন মারা গছে।’’
এজন্য যারা টিকা দেননি তাদের দ্রুত টিকা নেওয়ার এবং স্বাস্থ্য বিধি মানার আহবান জানান তিনি।
সেসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, যুগ্ম-সম্পাদক সুলতানুল আজম আপেলসহ আরও অনেকে।
আসন্ন ইউপি নির্বাচনের কথা উল্লেখ্য করে জাহিদ মালেক আরো বলেন, প্রার্থী সিলেকশনের পরে তাদের বিরোধীতা বরদাস্ত করা হবে না। আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বী নৌকা নয়, যারা দেশ ও স্বাধীনতার বিপক্ষে তারা আমাদের বিরোধী। নিজেদেরকে নিজেরা বিরোধী না ভেবে দল যাকে মনোয়ন দেয় তার পক্ষে কাজ করার আহবানও করেন।

বিজ্ঞাপন