চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আয়ের দিক থেকে শীর্ষ অভিনেত্রী হলেন দীপিকা!

চলতি বছরটা সবদিক থেকেই বিশেষভাবে স্মরণযোগ্য হয়ে থাকছে বলিউড সুন্দরী দীপিকা পাডুকোনের কাছে। সম্প্রতি প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন তিনি, আর চলচ্চিত্রেরও সেরা সময় কেটেছে এবছরটা। এবছর মুক্তি পেয়েছে তার অভিনীত ‘পদ্মাবত’ ছবিটি, যা বক্স অফিসে অতিক্রম করেছে ৩০০ কোটি রুপির ঘর। আর এই ‘পদ্মাবত’ সিনেমার মাধ্যমেই সবোর্চ্চ আয় করা অভিনেতাদের খাতায় নাম লিখিয়েছেন দীপিকা।

Advertisement

আজ (৫ডিসেম্বর) বুধবার বিশ্বজুড়ে প্রকাশ পেয়েছে জনপ্রিয় ফোর্বস সাময়িকীর ভারত সংস্করণ এ বছরে সর্বোচ্চ আয় করা ১০০ অভিনেতার তালিকা, যেখানে প্রথম সারিতে চতুর্থ স্থানে অবস্থান করছেন বলিউড সুন্দরী দীপিকা পাড়ুকোন। চলতি বছরে এ পর্যন্ত তার আয় ১১২ কোটি ৮০ লাখ রুপি। বলিউড থেকে এবারই প্রথম যেখানে কোনো নারী অভিনেতা শীর্ষ পাঁচের তালিকায় স্থান করে নিলেন।

এছাড়াও জানা গেছে, দীপিকা ই প্রথম নারী যিনি এই শীর্ষ পাঁচের ক্লাবে প্রথম প্রবেশ করলেন। বিশ্বব্যাপী এটি বড় অর্জন হিসেবেই স্বীকৃত। তালিকার শীর্ষ দশে আর কোনো বলিউড অভিনেত্রী দীপিকার প্রতিযোগী হিসেবে নেই। তবে ১২তম স্থানে থেকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছেন আলিয়া ভাট।