চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আয়ুষ্মানের উপর করণ যোহরের চোখ!

Nagod
Bkash July

বলিউডে এখন আয়ুষ্মান মানেই ছবি হিট! ক্যারিয়ারের প্রথম সিনেমা দিয়েই শুরু, এরপর কম বাজেটের ছবিতে অভিনয় করে সুপার ‍ডুপার হিট এনে দিয়েছেন এই অভিনেতা। এবার তার উপর চোখ পড়লো বলিউডে প্রভাবশালী প্রযোজক, নির্মাতা ও অভিনেতা করণ যোহরের!

Reneta June

হ্যাঁ, এবার এই হিট মেশিন খ্যাত অভিনেতা আয়ুষ্মান চুক্তিবদ্ধ হলেন করণ জোহর প্রযোজিত চলচ্চিত্রে। করণের প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রোডাকশনের পরবর্তী সিনেমার মূখ্য চরিত্রে দেখা যাবে ‘ড্রিম গার্ল’ খ্যাত এই অভিনেতাকে!

যদিও ছবিটির নাম সম্পর্কে এখনো কিচ্ছু জানা যায়নি। রোমান্টিক কমেডি ঘরানার আসন্ন এই সিনেমার চিত্রনাট্যটি বেশ পছন্দ হয়েছে আয়ুষ্মানের। তাই তো প্রস্তাব পেয়েই রাজি হয়ে গেছেন এই অভিনেতা।

ক্যারিয়ারের একদম শুরুতে সিনেমাতে সুযোগ পাওয়ার জন্য করণ যোহরের কাছে অনুরোধ জানিয়েছিলেন আয়ুষ্মান। কিন্তু সেসময় করণ তাকে নিরাশ করেন। কিন্তু, পৃথিবী আসলে গোল। সেজন্যই হয়ত সেই করণই আয়ুষ্মানের কাছে তার প্রযোজিত সিনেমার প্রস্তাব নিয়ে এসেছিলেন।

আয়ুষ্মান বর্তমানে ব্যস্ত তার আসন্ন সিনেমা ‘গুলাবো সিতাবো’ সিনেমার শুটিং নিয়ে। যেখানে তাকে দেখা যাবে বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনের সাথে।

BSH
Bellow Post-Green View