চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আয়ুর্বেদ কোম্পানির ১০ কোটি টাকার প্রস্তাব ফেরালেন শিল্পা

ক’দিন আগে ত্বক ফর্সাকারী ক্রিমের বিজ্ঞাপনের জন্য দুই কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন ভারতের দক্ষিণী তারকা অভিনেত্রী সাঁয় পল্লবী। এবার একটি আয়ুর্বেদ কোম্পানির ১০ কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে সংবাদের শিরোনামে বলিউডের এক সময়ের তারকা অভিনেত্রী শিল্পা শেঠি।

বলিউডের নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন শিল্পা। প্রায় এক যুগ ধরে সিনেমা থেকে দূরে থাকলেও সম্প্রতি অভিনয়ে ফিরেছেন তিনি। নিয়মিত ব্যায়াম আর খাদ্যাভাসের কারণে শারীরিক গঠনও ঠিক রেখেছেন এই অভিনেত্রী। অথচ সম্প্রতি তাকে ‘স্লিমিং পিল’-এর বিজ্ঞাপনের মডেল হতে প্রস্তাব দেয়া হয়েছিলো, শুধু তাই নয় এরজন্য পারিশ্রমিক হিসেবে ১০ কোটি টাকার প্রস্তাবও দেয়া হয়!

বিজ্ঞাপন

একটা ট্যাবলেটেই অনেকটা ওজন কমানো যাবে ‘স্লিমিং পিল’ খেলে। এমন বার্তার জন্যই প্রস্তাব দেয়া হয়েছিলো শিল্পাকে। কিন্ত বরাবরই স্বাস্থ্য নিয়ে সচেতন শিল্পা শেঠি। নিয়মিত যোগ ব্যায়াম করেন তিনি। নিজে যে কাজ প্রাকৃতিক নিয়মে করেন, সেটা কৃত্রিমভাবে অন্যকে করার পরামর্শ কেন দিবেন? এই বোধ থেকেই ১০ কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দেন শিল্পা।

এ বিষয়ে শিল্পা বলেন, স্লিমিং পিল খেয়ে শরীর ঠিক রাখার পক্ষপাতি আমি নই। এটা ক্ষতিকর। আর আমি নিজে যেহেতু নিয়মিত ইয়োগা আর এক্সারসাইজের মাধ্যমে নিজেকে নিয়ন্ত্রণ রাখছি, সেখানে অন্যকে পিল খেয়ে শরীর সুস্থ রাখার কথা বলাতো বোকামি। লোকেতো আমার এই দ্বিচারিতা দেখে হাসবে!

Bellow Post-Green View