চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আড়াই হাজার মা’কে বিকাশের মাধ্যমে আর্থিক সহায়তা দেবে এফএইচআই

ইউএসএআইডি’র ‘‘স্ট্রেনদেনিং মাল্টিসেক্টরাল নিউট্রিশন প্রোগ্রামিং”এর আওতায় দুধ পান করান এমন ২৪শ’ মা’কে বিকাশের মাধ্যমে আর্থিক সহায়তা প্রদান করবে ফ্যামিলি হেলথ ইন্টারন্যাশনাল(এফএইচআই)।

এ লক্ষ্যে সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক এই অলাভজনক মানব উন্নয়ন সংস্থাটির সাথে দেশের বৃহত্তম মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ ও এফএইচআই ৩৬০-এর চিফ অফ পার্টি জেনিফার ক্রাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি হস্তান্তর করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন বিকাশের হেড অব গভ. প্রজেক্ট অ্যান্ড বিজনেস সেলস মাসরুর চৌধুরী, বিজনেস সেলস এর জেনারেল ম্যানেজার এ টি এম মাহবুব আলম, কী অ্যাকাউন্টস এর ডেপুটি জেনারেল ম্যানেজার মেহমুদ আশিক ইকবাল, রিলেশনশিপ ম্যানেজার মোঃ সোমেল রেজা খান এবং এফএইচআই ৩৬০-এর ফাইন্যান্স অ্যান্ড অপারেশন ডিরেক্টর খন্দকার ইরশাদ মাহমুদ ও টেকনিকাল এডভাইজার ড. আয়ান শঙ্কর সিল।

এফএইচআই গত ৪০ বছর ধরে বাংলাদেশে পারিবারিক স্বাস্থ্য ও পুষ্টি খাতে ১০০টিরও বেশি প্রকল্প পরিচালনা করেছে। এছাড়াও বাংলাদেশের পেমেন্ট ইন্ডাস্ট্রি ও আর্থিক খাতের আধুনিকায়নেও কাজ করেছে সংস্থাটি।

Bellow Post-Green View