চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আসিফের ছবিতে সঙ্গী হলেন তমা-আমান

‘গহীনের গান’-এ আসিফ আকবরের গাওয়া নয়টি নতুন গান ও একটি নান্দনিক গল্প তুলে ধরা হবে

পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল চলচ্চিত্র ‘গহীনের গান’-এ অভিনয় করছেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। দুই দফা শুটিংয়ের পর এবার তার সঙ্গে যুক্ত হলেন রূপালি পর্দার দুই শিল্পী। তারা হলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা ও চিত্রনায়ক আমান রেজা।

বাংলাঢোল প্রযোজিত ছবিটিতে অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন তারা। কয়েক মাস আগে ছোটপর্দার গুণী অভিনেত্রী তানজিকা আমিনকে নিয়ে আসিফ শুরু করেন ‘গহীনের গান’-এর শুটিং। সে সময়ই নির্মাতা সাদাত হোসাইন জানিয়েছিলেন, ধাপে ধাপে এর সঙ্গে আরও অভিনয়শিল্পী যুক্ত হবেন।

বিজ্ঞাপন

সেই শিল্পীরা হলেন তমা ও আমান। তারা থাকছেন ছবিটির দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে। তমা-আমানের অংশের শুটিং শুরু হবে অচিরেই। ‘গহীনের গান’ সম্পর্কে তমা বলেন, এটি একটি ব্যতিক্রমী উপস্থাপনা হতে যাচ্ছে। কাজটির সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে।

আমান বলেন, দুই বাংলায় সমানতালে কাজ করছি। এই ছবিটি নিশ্চয়ই আমার ক্যারিয়ারে ভিন্নমাত্রা যোগ করবে।

চলচ্চিত্র প্রযোজনায় নাম লেখানো বাংলাঢোল কর্তৃপক্ষের ভাষ্য, এতোদিন অডিও প্রযোজনায় প্রশংসা পেয়েছেন তারা। এরই মধ্যে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে নিবন্ধিত হয়েছে বাংলাঢোল। রূপালি পর্দায় ‘গহীনের গান’ হতে যাচ্ছে তাদের প্রথম প্রয়াস। ছবিতে আসিফ আকবরের গাওয়া নয়টি নতুন গান ও একটি নান্দনিক গল্প তুলে ধরা হবে।

Bellow Post-Green View