চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কোরবানি ঈদে গ্রাহক চাহিদা মাথায় রেখে বাজারে সিঙ্গার

আসন্ন কোরবানির ঈদকে সামনে রেখে, গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে আরও বিস্তৃত পরিসরে রেফ্রিজারেটর পসরা নিয়ে হাজির হয়েছে সিঙ্গার। 

এ লক্ষ্যে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ইলেক্ট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স প্রতিষ্ঠান সিঙ্গার বাংলাদেশ বিস্তৃত পরিসরের এর রেফ্রিজারেটর রেঞ্জ নিয়ে প্রস্তুুতি নিয়ে রেখেছে।

বিজ্ঞাপন

সিঙ্গারের পক্ষ থেকে বলা হয়েছে: সব শ্রেণীপেশার গ্রাহকের পছন্দ, প্রয়োজন, ক্রয়ক্ষমতা এবং রেফ্রিজারেটরের ধারণক্ষমতাসহ নানা দিক বিবেচনায় রেখে বিভিন্ন ফিচারে ও দামে রেফ্রিজারেটরগুলো বাজারে পাওয়া যাচ্ছে। তাদের ১৩৮ লিটার থেকে ৩৩৩ লিটার পর্যন্ত ধারণক্ষমতার বিস্তৃত পরিসরের রেফ্রিজারেটর রয়েছে; যেগুলো টপ মাউন্টেড ও বটম মাউন্টেড দুই ধরণ হিসেবেই বাজারে পাওয়া যায়। এই রেঞ্জের দাম ১৪,৩৯০ টাকা থেকে ৫০,৬৯০ টাকা পর্যন্ত।

সিঙ্গার নো ফ্রস্ট রেফ্রিজারেটরগুলোর ধারণ ক্ষমতা ৩২১ লিটার থেকে ৪৩২ লিটার পর্যন্ত, যা টপ মাউন্টেড ও বটম মাউন্টেড দুই ধরণেরই পাওয়া যায়। এই রেঞ্জের দাম ৪৮,৫৯০ টাকা থেকে ৭০,৭৯০ টাকা পর্যন্ত।

বিজ্ঞাপন

স্লিক ডিজাইনের সিঙ্গার সাইড বাই সাইড রেফ্রিজারেটরগুলো মডেলেভেদে ধারণ ক্ষমতা ৪৩৬ লিটার থেকে ৫২১ লিটার পর্যন্ত হয়। এই রেঞ্জের দাম ৮০,৯৯০ টাকা থেকে ১৬৫,৯৯০ টাকা পর্যন্ত ।

আর সিঙ্গারের ফ্রিজার তথা ডিপ ফ্রিজগুলো পাওয়া যাচ্ছে ১৬,৭৯০ টাকা থেকে ৪২,৪৯০ টাকার মধ্যে।  বেকোর রেফ্রিজারেটরগুলোর ধারণক্ষমতা ৩২১ লিটার থেকে শুরু করে ৫৫৮ লিটার পর্যন্ত। বেকো রেফ্রিজারেটরগুলোর এর দাম ৫৫,৪৯০ টাকা থেকে ১৭১,০৯০ টাকা পর্যন্ত।

সিঙ্গার জানাচ্ছে: তাদের সব ধরণের রেফ্রিজারেটরের জন্য দশ বছরের কমপ্রেসর ওয়্যারেন্টি সুবিধাসেহ পণ্যক্রয়ে প্রতিষ্ঠানটি ক্রেতাদের ৬ মাস পর্যন্ত বিনাসুদে ১২ মাসের সহজ কিস্তিতে মূল্য পরিশোধের সুবিধাও পাবেন।

বিজ্ঞাপন