চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আসছে বছর বরুণ-নাতাশার বিয়ে

গত বছরের নভেম্বর থেকেই বলিপাড়ায় বরুণ ধাওয়ান ও তার ছোটবেলার বন্ধু-প্রেমিকা নাতাশা দালালের বিয়ের গুঞ্জন উঠে। সে সময় করণ জোহারের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে হাজির হয়ে পেশায় পোশাক ডিজাইনার নাতাশার সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করেন বরুণ। এমনকি ভবিষ্যতে তাকে বিয়ে করার সিদ্ধান্তও জানান।

এরপর থেকেই গুঞ্জন ওঠে ২০১৯ সালের ডিসেম্বরে চার হাত এক হবে বরুণ ও নাতাশার। তবে সেই খবরের প্রেক্ষিতে বরুণের বাবা পরিচালক ডেভিড ধাওয়ান সংবাদমাধ্যমে ছেলের বিয়ে নিয়ে বিবৃতি দেন। যেখানে জানানো হয়, এই বছরে নয়, আসছে বছর বিয়ে করবেন তার ছেলে।

বিজ্ঞাপন

সম্প্রতি ভারতীয় খবরে এও রটেছে যে, বরুণ তার আগামী ছবি ‘স্ট্রিট ড্যান্সার থ্রি ডি’র মুক্তির দিন পিছিয়ে দেয়ার অনুরোধ করেছেন পরিচালককে। ফলে ধারণা করা হচ্ছে, হয়তো বিয়ের জন্যই তার এই সিদ্ধান্ত। শুধু তাই নয়, গুঞ্জন উঠছে বিয়ের প্রস্তুতি সরূপ প্রিয়াঙ্কা এবং নিক জোনাসের বিয়ের ওয়েডিং প্ল্যানারকেও নিজেদের বিয়ের দায়িত্ব দিচ্ছেন বরুণ এবং নিক-প্রিয়াঙ্কা দম্পতির মতোই যোধপুরে চারহাত এক হতে পারে বরুণ-নাতাশার!

তবে গণমাধ্যমের প্রকাশ করা এমন সংবাদের প্রেক্ষিতে বরুণ বললেন ভিন্ন কথা। তার দাবী, এসব খবর ভিত্তিহীন। গত কয়েক বছরে গণমাধ্যমের এমন গুঞ্জনের উত্তর দিতে দিতে আমি ক্লান্ত।

এদিকে তার বাবা গণমাধ্যমে জানান, বরুণ এখন বেশ জনপ্রিয়।  পরিবার খুব খুশি হবে যখন সে বিয়ে করবে। বিয়েটা খুব ধুমধাম করেই হবে। তবে এখনো তারিখ কিংবা ভেন্যু কিছুই ঠিক করা হয়নি। বিয়ের বিষয়ে আমরা সব কিছুই অফিসিয়ালি ঘোষণা দেওয়ার মাধ্যমে জানিয়ে দিবো।”

Bellow Post-Green View