চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আসছে ‘ক্যাপ্টেন আমেরিকা ফোর’

‘ক্যাপ্টেন আমেরিকা ফোর’ নিয়ে আসছে মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স (এমসিইউ)। ‘ক্যাপ্টেন আমেরিকা ফোর’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন ডিজনি প্লাসের ‘দ্য ফ্যালকন অ্যান্ড দ্য উইন্টার সোলজার’ সিরিজের চিত্রনাট্যকার ম্যালকম স্পেলম্যান। সঙ্গে আছেন একই সিরিজের লেখক ডালন মাসন।

জনপ্রিয় ‘ক্যাপ্টেন আমেরিকা’ চরিত্রে এর আগে দেখা গেছে ক্রিস ইভান্সকে। ‘ক্যাপ্টেন আমেরিকা: দ্য ফার্স্ট অ্যাভেঞ্জার’ থেকে শুরু করে সিরিজের ১০টি ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘ক্যাপ্টেন আমেরিকা’ চরিত্র থেকে ইস্তফা নিয়েছেন অভিনেতা। তাকে ফেরানোর চেষ্টা করছে মার্ভেল। তবে সফল হয়েছে কিনা জানা যায়নি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এর শেষদিকে ‘ক্যাপ্টেন আমেরিকা’কে (ক্রিস ইভান্স) ‘ফ্যালকন’র (স্যাম উইলসন) হাতে শিল্ডটি তুলে দিতে দেখা যায়। তাই ধারণা করা হচ্ছে নতুন ছবিতে ‘ক্যাপ্টেন আমেরিকা’ রুপে দেখা যেতে পারে স্যাম উইলসনকে।

ক্যাপ্টেন আমেরিকার সর্বশেষ কিস্তি ‘সিভিল ওয়ার’ মুক্তি পেয়েছিল ২০১৬ সালে। এর আগে ২০১১ সালে মুক্তি পায় ‘দ্য ফার্স্ট অ্যাভেঞ্জার’ এবং ২০১৪ সালে মুক্তি পায় ‘দ্য উইন্টার সোলজার’। এছাড়া মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের একাধিক ছবিতে ‘ক্যাপ্টেন আমেরিকা’ চরিত্রটির দেখা মিলেছে। হলিউড রিপোর্টার