চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আশুলিয়ায় ক্যাসিনো বোর্ডসহ ২১ জন আটক

সাভারের আশুলিয়ায় মিনি ক্যাসিনোসহ ২১ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৪। 

রোববার দুপুরে র‌্যাব ৪ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তাদেরকে আটকের বিষয়টি নিশিচত করেন র‌্যাব ৪ এর অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক।

বিজ্ঞাপন

র‌্যাব ৪ জানায়, দীর্ঘ দিন ধরে সাভারের আশুলিয়ার কাইচাবাড়ি এলাকায় এক শ্রেণীর বখাটে যুবকরা মিনি ক্যাসিনো খেলে যুব সমাজ নষ্ট করে দিচ্ছিল। পরে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গতকাল রাতে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ক্যাসিনো খেলার সময় ২১ জনকে আটক করা হয়।

বিজ্ঞাপন

অভিযানের নেতৃত্ব দেন র‌্যাব ৪ এর নির্বাহী ম্যাজিষস্ট্রেট আনিছুর রহমান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল। আটককৃতরা হলো: বিল্লাল হোসেন (৩৮),জুয়েল (২৮), মইদুল ইসলাম (৩২), সবুজ মিয়া (২৮), শরিফ (২৮), লিটন (৩২), রবিউল মোল্ল্যা (২৪), আবু তালেব (২০), দিয়াজুল ইসলাম (২০), শিপন (২০), আব্দুল আলিম (৩৫), আজাদুল ইসলাম (৫০), সোহেল মোল্ল্যা (৩২), আসাদুল ইসলাম (৩০), এখলাছ (৩৫), মঈন মিয়া (২৮), মাসুদ রানা (২০), হাবিবুর রহমান (৪৭), রুবেল মিয়া (৩৩), ফজলে রাব্বী (২২), রনি ভুঁইয়া (২৫)।

এসময় আটকদের কাছ থেকে ক্যাসিনো খেলার সরঞ্জামদি একশ’ পিস ইয়াবা, ১২টি বিদেশি বিয়ার, ২২টি মোবাইল ফোন, নগদ ৩৮ হাজার টাকা ও একটি ইলেকট্রনিক ক্যাসিনো বোর্ড। আটকদের বাড়ি দেশের বিভিন্ন জেলায়।

র‌্যাব ৪ এর অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক বলেন: ক্যাসিনোর সাথে সম্পৃক্ত আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।