চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আশিক আবুর ছবিতে চুক্তিবদ্ধ হলেন শাহরুখ

সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘জিরো’র ভরাডুবির পর ঠিকঠাক গন্তব্য খুঁজে ফিরছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। অবশেষে তিনি ভরসা করতে যাচ্ছেন ‘ভাইরাস’ খ্যাত মালায়ালাম নির্মাতা আশিক আবুর উপর!

হ্যাঁ। আশিক আবুর পরিচালনায় আগামী ছবিতে অভিনয় করতে যাচ্ছেন শাহরুখ। মুম্বাইয়ে শাহরুখের মান্নাত-এ এসে শাহরুখকে চুক্তিবদ্ধ করেন এই নির্মাতা। এমন খবরই দিলো ইন্ডিয়ান এক্সপ্রেস।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার সন্ধ্যায় প্রকাশিক সংবাদে জানান যায়, এদিন দুপুরে শাহরুখের মান্নাতে এসে স্ক্রিপ্ট পড়ে শোনান নির্মাতা আশিক আবু। এরপর তাকে শিরোনাম ঠিক না হওয়া ছবিটিতে চুক্তিবদ্ধ করান। আগামী বছরের শেষ দিকে ছবিটি শুরু করার পরিকল্পনার কথাও জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

এদিকে শাহরুখের সাথে সাক্ষাৎ করে একটি ছবি পোস্ট করেন নির্মাতা আশিক আবু ও প্রযোজক সানিম জায়েদ।

এক বছরের বেশি সময় ধরে সিনেমার শুটিংয়ে নেই শাহরুখ খান। সর্বশেষ তাকে দেখা যায় ২০১৮ সালে মুক্তি প্রাপ্ত আনন্দ এল রাইয়ের ছবি ‘জিরো’তে। ছবিটি নিয়ে আকাশচুম্বি স্বপ্ন থাকলেও বক্স অফিস হতাশ করে তাকে। এরপর আর কোনো ছবি করেননি বলিউডের এই বাদশা।

এরইমধ্যে বেশ কয়েকবার শোনা গিয়েছিলো, জিরোর পর আবারও বিগ বাজেটের ছবি করতে যাচ্ছেন তিনি। একাধিকবার শোনা যায় তার নতুন ছবির পরিচালকের নামও!
উঠে আসে ‘পিকে’ খ্যাত রাজ কুমার হিরানি, ‘রোবট-২’ খ্যাত শঙ্কর কিংবা ‘বিগিল’ খ্যাত নির্মাতা এটলির নাম। সর্বশেষ এই তালিকায় শোনা যায় রাজ নিদিমরু ও কৃষ্ণ ডিকের নামও!