চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘আল্লামা শফীর মৃত্যু নিয়ে বাবুনগরী মিথ্যাচার করছেন’

হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রতিষ্ঠাতা আমির প্রয়াত আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যু নিয়ে সংগঠনটির বর্তমান আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী মিথ্যাচার করছেন বলে অভিযোগ করেছেন আল্লামা শফির শ্যালক মোহাম্মদ মাঈন উদ্দীন।

শনিবার চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন আল্লামা শফির শ্যালক মোহাম্মদ মাঈন উদ্দীন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলন মো. মঈন উদ্দীন বলেন: গত ২৩ ডিসেম্বর হাটহাজারী মাদরাসায় আল্লামা জুনায়েদ বাবুনগরী ও তার সহযোগীরা সংবাদ সম্মেলন করে শফি হুজুরের মৃত্যু নিয়ে মিথ্যাচার করেছেন। মৃত্যুর আগে শফী হুজুরের রুমে ভাঙচুর চালানো হয়েছে। মাওলানা নাছির উদ্দিন মুনির, মীর ঈদ্রিস, মাওলানা শহীদুল্লাহ, মাওলানা ইনামুল হাসান, মাওলানা জুনায়েদ সহ হত্যা মামলায় তালিকাভূক্ত আসামীরা উপস্থিত থেকে শফী হুজুরকে জোরপূর্বক হাটহাজারী মাদরাসা থেকে পদত্যাগে বাধ্য করেন। তারা শফি হুজুরকে মানসিক ও শারীরিক অত্যাচার করে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে বলে অভিযোগ করেন তিনি।

এ অভিযোগে মোহাম্মদ মাঈন উদ্দীন বাদী হয়ে গত ১৭ ডিসেম্বর চট্টগ্রামে আদালতে মাওলানা মামুনুল হকসহ ৩৬জনকে আসামী করে মামলা দায়ের করেন। আদালত মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) কে নির্দেশ দেন।

সংবাদ সম্মেলনে মাওলানা সারওয়ার আলম, মাওলানা শামুসদ্দিন, মাওলানা তৌহিদুল আলম, মাওলানা হোসাইন আহমেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।