চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আর্সেনালের বিদায়, টানা অষ্টম জয় ম্যানইউ’র

এফএ কাপের চতুর্থ রাউন্ডের ম্যাচে আর্সেনালকে ৩-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। এই নিয়ে হোসে মরিনহোর বিদায়ের পর ভারপ্রাপ্ত কোচ ওলে গানারের অধীনে টানা অষ্টম জয় পেল ‘রেড ডেভিল’রা। জয়ে পঞ্চম রাউন্ডে উঠে গেল টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ ১২ বারের চ্যাম্পিয়নরা।

ম্যাচের ফলাফলের মানে দাঁড়াল গত ১৬ ডিসেম্বর মরিনহোর অধীনে লিভারপুলের কাছে হারের পর নরওয়েজিয়ান গানারের অধীনে প্রত্যেক ম্যাচেই জয়ের দেখা পেল ম্যানচেস্টার ইউনাইটেড।

বিজ্ঞাপন

শুরুতে ২ গোল করে এগিয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। পরে এক গোল শোধ করে আর্সেনাল। কিন্তু শেষ মুহূর্তে আরও এক গোল করে আর্সেনালকে বিদায় জানিয়ে দেয় ম্যানইউ।

বিজ্ঞাপন

ম্যাচের ৩১ মিনিটে দুর্দান্ত এক গোল করে দলকে এগিয়ে দেন অ্যালেক্সিস সানচেজ। ২০১৫ ও ২০১৭ সালে এই সানচেজই গোল করে আর্সেনালকে এফএ কাপ শিরোপা জিতিয়েছিলেন। গোল করে সাবেক ক্লাবের সমর্থকদের কাছে ক্ষমা চাওয়ার ইঙ্গিত করে নজরকাড়েন এ চিলিয়ান তারকা। দুই মিনিট বাদেই ব্যবধান দ্বিগুণ করেন জেসে লিনগার্ড।

প্রথমার্ধের বিরতির আগে এক গোল শোধ করেন আর্সেনালের পিয়েরে-এমেরিক অবামেয়াং। শেষ বাঁশি বাজার ৮ মিনিট আগে আর্সেনালের কফিনে শেষ পেরেক ঠুকে দেন ম্যানইউ’র অ্যান্থনি মার্শাল। ফলে চতুর্থ রাউন্ড থেকেই বিদায় নিশ্চিত হয় উনাই এমেরির দলকে।

রাতের অন্য ম্যাচে বোল্টনকে ২-১ গোলে হারায় বিস্টল সিটি।