চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আর্জেন্টিনার কোচ হবেন না সিমিওনে

পেপ গার্দিওলা ও ডিয়েগো সিমিওনে, আর্জেন্টিনার কোচ হওয়ার পদে দেশটির আগ্রহের তালিকায় অন্যদের তুলনায় বেশ জোরেশোরেই এগিয়ে যারা তাদের মাঝে এ দুজন অন্যতম। তবে সিমিওনের বাবা কার্লোস সিমিওনে জোরের সঙ্গে বলছেন মেসিদের কোচ হচ্ছেন না তার ছেলে।

সুপার দেপোর্তিভো রেডিওকে দেয়া সাক্ষাৎকারে কার্লোস জানিয়েছেন, ভবিষ্যতে সম্ভাবনা থাকলেও আপাতত আর্জেন্টিনার কোচ হওয়ার লড়াইয়ে থাকছেন না তার ছেলে। বিশ্বকাপে মেসিদের খেলা নিয়ে সিমিওনের বিতর্ক ভরা ম্যাচ বিশ্লেষণ নিয়েও কথা বলেছেন তার বাবা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

‘আমরা জানি তার(ডিয়েগো) জাতীয় দলকে দেয়ার মতো অনেক কিছুই আছে। আর্জেন্টিনার প্রতি তার দারুণ শ্রদ্ধা আছে। আর দলটিকে সে কিছু দিতে চায়। ওর মাথায় এই বিষয়টি ভালো ভাবেই আছে।’

‘সে প্রতি সপ্তাহে, প্রতি দিন কাজ করে। এমনকি রোববারেও সে শান্ত হয়ে থাকতে পারে না। জাতীয় দলের হয়ে পাঁচ মাস পরপর এক ম্যাচ করে খেলার মতো ব্যক্তি সে নয়।’

১৯৮৮ সাল থেকে আর্জেন্টিনার হয়ে ২০০২ সাল পর্যন্ত ১০৮টি ম্যাচ খেলেছেন সিমিওনে। জাতীয় দলের হয়ে ১১টি গোলও আছে তার। ২০১৮ বিশ্বকাপে গ্রুপপর্বে আর্জেন্টিনার খেলা নিয়ে বিরূপ মন্তব্য করে সমালোচিত হয়েছেন অ্যাটলেটিকো মাদ্রিদের এই কোচ।

Bellow Post-Green View