চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আরিয়ানের দেখা পেতে অনুমতির অপেক্ষায় শাহরুখ

এনসিবির জিজ্ঞাসাবাদে আরিয়ান খান বলেছেন, বাবা এত ব্যস্ত থাকেন যে দেখা করার জন্য অ্যাপয়েন্টমেন্ট নিতে হয়। তবে ঘটনা এখন ঠিক উল্টো। আরিয়ানের সঙ্গে অল্প সময়ের জন্য দেখা করতে এনসিবির অনুমতি নিতে হচ্ছে শাহরুখকে।

রবি ও সোমবার আরিয়ান খান সহ কমপক্ষে দশ জনকে আটক করেছে এনসিবি। তাদের বিরুদ্ধে নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগ উঠেছে। এক বিলাসবহুল ক্রুজের পার্টি থেকে গ্রেফতার করা হয় তাদের। ক্রুজটি ১৩০০ যাত্রী নিয়ে গোয়া যাচ্ছিল।

এখনও আরিয়ানের সঙ্গে দেখা করার সুযোগ পাননি শাহরুখ-গৌরী। এনসিবির অনুমতির অপেক্ষায় আছেন তারা।

বিজ্ঞাপন

জানা গিয়েছে আরিয়ান খান তার খাবারের ব্যাপারে বিশেষ কোনো সুযোগ-সুবিধা পাচ্ছেন না। তিনি অন্যদের মতো এনসিবির সরবরাহ করা খাবারই খাচ্ছেন। ছেলের খাবার নিয়ে দুশ্চিন্তায় আছেন মা গৌরী। তিনি কয়েক প্যাকেট ম্যাকডোনাল্ড’স বার্গার নিয়ে এনসিবি কার্যালয়ে এসেছিলেন ছেলের জন্য। কিন্তু এনসিবি বিনয়ের সাথে গৌরীর অনুরোধ প্রত্যাখ্যান করে ফেরত পাঠিয়েছে।

তবে আটককৃতদের খাবারের কোনো কষ্ট হচ্ছে না বলে জানা গেছে। তাদেরকে এনসিবির কার্যালয়ের কাছের রেস্তোরাঁর পুরি-ভাজি, সবজি-পরোটা, বিরিয়ানি-পোলাও খাওয়ানো হয়েছে। এই রেস্তোরাঁর খাবার এনসিবির কর্মকর্তারা পছন্দ করেন।

দামী ডিজাইনার পোশাকে অভ্যস্ত আরিয়ানকে আটক হওয়ার পর থেকেই একাধিকবার পোশাক পরিবর্তন করতে দেখা গিয়েছে। তবে তার বন্ধুদের অনেককে তিন দিনে একবারও পোশাক বদলাতে দেখা যায়নি।

মামলায় শাহরুখের বাংলো মান্নাতেও অভিযান চলতে পারে। সিনেমার শুটিংয়ের জন্য স্পেন যাওয়া বাতিল করে ছেলেকে রক্ষা করতে সর্বোচ্চ চেষ্টা করছেন শাহরুখ। কইমই

বিজ্ঞাপন