চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

আমেরিকার দুটি সংস্থার সাথে নুহাশের চুক্তি

Nagod
Bkash July

একের পর এক নির্মাণের জন্য আলোচনায় নুহাশ হুমায়ূন। ক’দিন আগেই তার পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মশারি’ আটলান্টা ফিল্ম ফেস্টিভালে জুরি পুরস্কার জিতে নিয়ে বর্তমানে অস্কারের দৌড়ে। তার আগে ‘সাউথ বাই সাউথ ওয়েস্ট চলচ্চিত্র উৎসব’-এ পুরস্কৃত হয়েছে শর্টফিল্মটি। এবার তিনি চুক্তিবদ্ধ হলেন আমেরিকান দুটি সংস্থার সাথে।

Reneta June

সংস্থা দুটি হলো অ্যানোনিমাস কন্টেন্ট এবং ক্রিয়েটিভ আর্টিস্ট এজেন্সি (সিএএ)। মূলত ‘মশারি’র সাফল্যে দুটি সংস্থা নুহাশের সাথে চুক্তি করতে আগ্রহী হয়। সম্প্রতি দুটি সংস্থার সাথে চুক্তি সম্পন্ন হয়েছে বলে খবর প্রকাশ করে হলিউডের অন্যতম জনপ্রিয় এন্টারটেইনমেন্ট পত্রিকা ডেডলাইন

পশ্চিমা দেশে কাজ পেতে হলে এজেন্ট বা ম্যানেজার গুরুত্বপূর্ণ। তারাই বিভিন্ন প্রজেক্টের জন্য পরিচালক, অভিনয়শিল্পী বা প্রয়োজনীয় যাবতীয় কিছু জোগাড় করে বা কাজ পাইয়ে দেয়। আমেরিকান দুই সংস্থার সঙ্গে চুক্তি হওয়ায় আন্তর্জাতিক কাজগুলো করার সুযোগ পাবেন নুহাশ।

নুহাশের নির্মাণে সর্বশেষ মুক্তি পাওয়া কাজ ‘ষ’। দেশীয় ওটিটি প্লাটফর্ম চরকিতে যা সম্প্রতি মুক্তি পেয়েছে। ভৌতিক ওয়েব ধারাবাহিকটি পরিচালনার পাশাপাশি রচনাও নুহাশের। এতে প্রধান চরিত্রে অভিনয় করেন সোহেল মণ্ডল, শিরিন আক্তার শিলা, আফজাল হোসেন, চঞ্চল চৌধুরী, প্রীতম হাসান, নভেরা রহমান প্রমুখ।

BSH
Bellow Post-Green View