চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আমিনুলের জায়গায় সাব্বিরকে নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ

ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজে লিগ পর্বের শেষ ম্যাচে আগে ফিল্ডিং করবে বাংলাদেশ। টস জিতে আফগানিস্তানকে ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান।

ইনজুরির কারণে এই ম্যাচে খেলতে পারছেন না আগের ম্যাচে অভিষেকে আরো ছড়ানো লেগস্পিনার আমিনুল ইসলাম। তার জায়গায় স্কোয়াডে ফিরেছেন সাব্বির রহমান।

বিজ্ঞাপন

চার ম্যাচের প্রথম তিনটিতে জিম্বাবুয়ে হেরে যাওয়ায় ত্রিদেশীয় সিরিজে আগেই ফাইনাল নিশ্চিত হয় বাংলাদেশ ও আফগানিস্তানের। এই ম্যাচ তাই হয়ে দাঁড়িয়েছে নিয়মরক্ষার, আর ফাইনালের মহড়া।

বিজ্ঞাপন

অভিষেক ম্যাচে দুই উইকেট নিয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন স্পিনার আমিনুল ইসলাম। কিন্তু দুভার্গ্য তার। আঙুলের চোটের কারণে এই ম্যাচ খেলা হচ্ছে না। আমিনুলের ইনজুরির কারণে নিজেকে প্রমাণ করার সুযোগ পাচ্ছেন সাব্বির। সিরিজের প্রথম দুই ম্যাচে খেললেও দাগ কাটতে পারেননি মারকুটে এ ব্যাটসম্যান।

বাংলাদেশ দলে একটি পরিবর্তন থাকলেও আফগানিস্তান নেমেছে দুই পরিবর্তন নিয়ে। স্কোয়াড থেকে বাদ পড়েছেন ফজল নিয়াজি ও দৌলত জাদরান। স্কোয়াডে ফিরেছেন ওপেনার করিম জানাত। আর অভিষেক হচ্ছে অলরাউন্ডার নবীন-উল-হকের।

উভয় দলই নিজেদের প্রথম তিন ম্যাচের মধ্যে দুটি করে ম্যাচ জিতেছে। জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচের দুটিতে জয় পায় বাংলাদেশ। হারে আফগানদের কাছে। আর বাংলাদেশ ও জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম দুই ম্যাচে জেতার পর ফিরতি ম্যাচে মাসাকাদজার দলের কাছে হারে রশিদ খানরা।

Bellow Post-Green View