চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

আমার মতো ভুল যেন কেউ না করে: সাকিব

Nagod
Bkash July

জুয়াড়ির প্রস্তাব আইসিসিকে না জানানোর শাস্তিস্বরূপ সব ধরনের ক্রিকেট থেকে একবছর নিষিদ্ধ ছিলেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বুধবার ছিল নিষেধাজ্ঞার শেষদিন। তাই বাংলাদেশ ক্রিকেটের বরপুত্র সাকিবের ক্রিকেটে ফেরার দিনটিকে স্মরণীয় করে রাখতে নিউইয়র্কে জমকালো অনুষ্ঠানের আয়োজন করে শো টাইম মিউজিক।

এতে স্বাস্থ্যবিধি মেনে অনধিক ৫০জন ভক্তের অংশগ্রহণের সুযোগ রাখা হয়। শুরুতেই শুভেচ্ছা বক্তব্য দেন শো টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম।

আয়োজনে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব বলেন, ‘ক্রিকেট আমার ধ্যানজ্ঞান। আর এই ক্রিকেটে ফিরতে পারছি। এটা ভেবে ভালো লাগছে। ভবিষ্যতে যেন আরও ভালো পারফর্ম করে দেশের জন্য সুনাম বয়ে আনতে পারি, সেজন্য সবার দোয়া চাই।’

নিজের অপ্রত্যাশিত ভুল নিয়ে অনুশোচনা আছে সাকিবের। বলেছেন, ‘আমার মতো ভুল যেন কেউ না করে।’

নিষেধাজ্ঞার পর অধিকাংশ সময়ই সাকিব যুক্তরাষ্ট্রে কাটান। যদিও শ্রীলঙ্কা সফরের জন্য দেশে ফিরে অনুশীলন শুরু করেছিলেন। সফর স্থগিত হওয়ায় ফের যুক্তরাষ্ট্রে ফিরে আসেন।

বৃহস্পতিবার থেকে সাকিব খেলতে পারবেন সবধরনের ক্রিকেট। এখনই অবশ্য আন্তর্জাতিক ম্যাচে নামার সুযোগ নেই। বাংলাদেশের সিরিজ নেই এবছরে। আসছে জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজ তার প্রত্যাবর্তনের উপলক্ষ হবে।

তার আগে নভেম্বরের মাঝামাঝি টাইগার অলরাউন্ডার খেলবেন পাঁচ দলের আসর বঙ্গবন্ধু টি-২০ কাপে। যেটি আয়োজন করছে বিসিবি। ঘরোয়া ক্রিকেট খেলে নিজেকে প্রস্তুত করার ভালো সময়ই পাচ্ছেন সাকিব। টি-টুয়েন্টি টুর্নামেন্ট শুরুর সপ্তাহখানেক আগে তিনি দেশে ফিরবেন।

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back