চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

৮১০ পর্বে শেষ হচ্ছে ‘আমার ছবি’

‘চ্যানেল আই’র জনপ্রিয় অনুষ্ঠান ‘আমার ছবি’ ৮১০ পর্ব প্রচারের মধ্য দিয়ে শেষ হতে যাচ্ছে বুধবার। একই সঙ্গে প্রচারের ১৮ বছর পূর্তি হবে অনুষ্ঠানটির। শেষ পর্বে উপস্থিত থাকছেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। বুধবার বিকেল সাড়ে ৫টায় চ্যানেল আই’তে শেষ পর্বটি প্রচার হতে যাচ্ছে।

বিজ্ঞাপন

বিষয় বৈচিত্র্য এবং ভিন্ন ধরণের পরিকল্পনার কারণে অনুষ্ঠানটি খুব দ্রুত দর্শক প্রিয়তা পায়। ‘আমার ছবি’ বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)সহ বিভিন্ন সংস্থার পুরস্কার অর্জন করে। অনুষ্ঠানটির প্রথম থেকে শেষ পর্যন্ত উপস্থাপনা করেছেন শফিউজ্জামান খান লোদী। শামীম আলম দীপেন এর সঙ্গে অনুষ্ঠানটি পরিচালনাও করেন তিনি। ‘আমার ছবি’ অনুষ্ঠানটি সম্পাদনা করেছেন এ কে আজাদ।

চলচ্চিত্র পরিচালক এ জে মিন্টুর সাক্ষাৎকারের মধ্য দিয়ে যাত্রা শুরু হয় ‘আমার ছবি’র সম্প্রচার। এরপর আঠারো বছরের এই দীর্ঘ পথ চলায় অতিথি হিসেবে বিভিন্ন সময়ে উপস্থিত হয়েছিলেন চলচ্চিত্র পরিচালক, গীতিকার, অভিনেতা-অভিনেত্রী, চিত্রগ্রাহকসহ চলচ্চিত্রের বিভিন্ন শাখার কলাকুশলীরা। তাদের অনেকেই পাড়ি জমিয়েছেন পরপারে। যে সকল তারকা ও নেপথ্যের কলাকুশলীরা মারা গেছেন তাদের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানানো হয়েছে শেষ পর্বে।

বিজ্ঞাপন