চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ট্রেলার দেখেই অনেকে হলিউডের ছবি ভেবেছে: অনন্ত জলিল

মুক্তির আগেই আলোচিত অনন্ত জলিলের ছবি ‘দিন দ্য ডে’। কয়েক ধাপে ইরান, তুরস্ক, আফগাননিস্তান সীমান্ত, বাংলাদেশ মিলিয়ে প্রায় শেষের দিকে এ ছবির শুটিং। তার আগেই গেল শনিবার সাভারে প্রযোজক সমিতির পিকনিকে দেখানো হয়েছে এ ছবির ট্রেলার। দেখে উপস্থিত সবাই অনেক প্রসংশা করেন।

পরে খুশি হয়ে নিজের অফিশিয়াল ফ্যান পেজে এ কথা জানিয়েছিলেন ‘মোস্ট ওয়ালেকাম’ ছবির এ নায়ক। অনন্ত জলিল উল্লেখ করেছেন, ‘অনেকেই হলিউডের মুভির ‌ট্রেলার ভেবেছে।’

প্রযোজক সমিতির পিকনিকে অনেকের মধ্যে উপস্থিত ছিলেন ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান। তিনি নিজেও মঞ্চে দাঁড়িয়ে বলেন, অনন্ত ভাইয়ের ছবির ট্রেলার দেখে ভালো লেগেছে। আশা করবো, ছবিটি যেন সুপারহিট হয়।

বিশ্বের বিভিন্ন দেশে মুসলমানদের ওপর যে নির্যাতন, আদম পাচার, মাদকের উদপাদন, আধিপত্য, চোরাচালান সবকিছুই তুলে ধরা হচ্ছে ‘দিন- দ্য ডে’ ছবিতে। বাংলাদেশ, ইরানে মুক্তির লক্ষ্যে ছবিটি নির্মাণ করা হয়েছে।

বিজ্ঞাপন

এ ছবি নিয়ে চ্যানেল আই অনলাইনকে দেয়া এক সাক্ষাৎকারে অনন্ত জলিল আগেই জানিয়েছেন, আমি যেখানেই যাই, সবার আগে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে কিনা সেটা খেয়াল রাখি। ইরানের সাথে যৌথ প্রযোজনার এই ছবিটি করতে গিয়েও সেটা খেয়াল রাখছি। ইরানের কাছে যেনো আমরা ছোট না হই, সেজন্য এই ছবির বিশাল অ্যারেঞ্জমেন্ট আমি করেছি। তারা এটা দেখে মুগ্ধ।

তিনি বলেন, যেহেতু অনেকদিন পর আমার ছবি আসছে, তাই ঠিকভাবে প্রস্তুতি নিয়েই এসেছি। বাকিটা স্ক্রিনে দেখা যাবে।

‘দিন দ্য ডে’ ছবির মাধ্যমে প্রথমবার বাংলাদেশের সঙ্গে যৌথ প্রযোজনা ছবি নির্মাণ করছে ইরান। পরিচালনা করছেন দেশটির নামকরা নির্মাতা মুর্তজা অতাশ জমজম, সঙ্গে থাকছেন অনন্ত জলিলও।

‘দিন দ্য ডে’র শুটিং দেখুন

বিজ্ঞাপন