চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ব্যর্থতাই আমার সফলতার মূল চাবিকাঠি: শাহরুখ

‘ভিএফএক্সে ‘রাওয়ান’ করার পর বক্স অফিসে ব্যর্থ হয়, তখন সবাই ভেবেছিলো আমি ভিএফএক্স ছেড়ে দিবো। কিন্তু দেখুন, আমি এখনো সেটা চালিয়ে যাচ্ছি’

আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’র মাধ্যমে সর্বশেষ রুপালি পর্দায় দেখা গেছে বলিউড সুপারস্টার শাহরুখ খানকে। যদিও বক্স অফিসে তেমন দাপট দেখাতে পারেনি শাহরুখের এই ছবি। কিন্তু তারপরও থেমে নেই এই সুপারস্টার। পরবর্তী পরিকল্পনা নিয়ে ইতোমধ্যেই ব্যস্ততার মধ্যে আছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই সুপারস্টার বলেন যে, ‘আমার জীবনে যদি এই সকল চ্যালেঞ্জ ও নেতিবাচক বিষয় না ঘটতো তবে আজ আমার যা অর্জন তার মর্ম কখনো বুঝতে পারতাম না। আমি যখন আমার ২৫ বছরের ক্যারিয়ারের শুরুর দিকটার কথা চিন্তা করি, তখন বুঝতে পারি একসময় আমি কিছুই ছিলাম না’।

বিজ্ঞাপন

এছাড়াও তিনি আরো বলেন যে, ‘কেউ যদি দীর্ঘ সময় ধরে সফলতার সাথে তার ক্যারিয়ারকে প্রতিষ্ঠিত করতে পারে তবে সেটি কীভাবে বজায় রাখতে হয় সেটাও জানা উচিত’।

শাহরুখের সর্বশেষ ছবি ‘জিরো’ বেশ হতাশ করেছে শাহরুখ ভক্তদের। এ বিষয়ে তিনি বলেন যে, ‘আমি অত্যন্ত দুঃখিত যে আমি আমার ভক্তদের খুশি করতে ব্যর্থ হয়েছি। তবে এই ব্যর্থতার জন্য আমি হাল ছাড়ছি না। এই ব্যর্থতাই আমার সফলতার মূল চাবিকাঠি হবে’।

শাহরুখ খান এ বিষয়ে আরো জানান যে, ‘আমি যখন ‘রা-ওয়ান’ ছবিটিতে অভিনয় করেছিলাম তখন এটি তেমন সফলতার মুখ দেখেনি। সেসময় সবাই ভেবেছিল আমি ভিএফএক্স সিনেমা করা বন্ধ করে দিবো। কিন্তু দেখুন, আমি এখনো এটি চালিয়ে যাচ্ছি’।

Bellow Post-Green View