চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

‘আমার এমনে বিয়ে করতে ইচ্ছা করছিল সারাজীবন’

Nagod
Bkash July

চিত্রনায়িকা পরীমনির বিয়ে, মাতৃত্ব নিয়ে সোমবার (১০ জানুয়ারি) দুপুর থেকেই আলোচনা তুঙ্গে। সংবাদমাধ্যম থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমেও আলোচনায় পরীমনি ও শরিফুল রাজ।

এরমধ্যেই চরকি শুরু করেছে তাদের আসন্ন ‘গুণিন’ এর প্রচারণা। যে সিনেমার মধ্য দিয়েই রাজ-পরীর পরিচয়, প্রেম এবং বিয়ে! গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এই সিনেমার কাহিনীতেও রাজ-পরীর বিয়ে হয়। সিনেমায় তাদের চরিত্রের নাম রমিজ ও রাবেয়া!

বাস্তবে রাজ-পরীর বিয়ের খবর নিয়ে যখন কথা বলছেন সবাই, সেই সময়ে চরকি সোমবার বিকেলেই ‘গুণিন’ এর একটি স্থিরচিত্র প্রকাশ করে। যেখানে রাজ-পরী পুরোপুরি বর-কনের সাজে!

প্রচারণার এই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, এই ছবির নির্বাহী প্রযোজক জুয়েইরিযাহ মউ সহ সিনেমা সংশ্লিষ্ট অনেককে তাদের ফেসবুকে ৪৫ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ শেয়ার করতে দেখা যায়। চরকির লোগো সহ ক্লিপটি মূলত ‘গুণিন’ এর বিহাইন্ড দ্য সিন এর!

ভিডিওর একটি দৃশ্যে কনে সাজে পালকিতে বসে থাকতে দেখা যায় পরীমনিকে, পাশেই বরের সাজে রাজ। এসময় রাজকে লক্ষ্য করে পরীকে বলতে শোনা যায়, ‘আমার এমনে বিয়ে করতে ইচ্ছা করছিল সারা জীবন।’

এরআগে রাজ-পরী সোমবার দুজনেই গণমাধ্যমকে জানিয়েছেন, গেল অক্টোবরে ঘরোয়া আয়োজনে বিয়ে করেছেন তারা। আর চলতি মাসেই নিশ্চিত হন যে তাদের ঘরে সন্তান আসছে। নতুন অতিথি আসার খবরে ভীষণ উচ্ছ্বসিত পরী ও রাজ।

শরিফুল রাজের সঙ্গে সম্পর্কের বিষয়টি প্রথম আঁচ পাওয়া যায় ‘গুণিন’ সিনেমার শুটিং চলাকালীন পরীমনির একটি ফেসবুক স্ট্যাটাসে। যেখানে রাজের সঙ্গে একটি ছবি শেয়ার করে হ্যাশট্যাগে পরী লিখেছিলেন, ‘রাজপরী’। তারআগে পরীর জন্মদিনের পার্টিতে রাজের সঙ্গে পরীর নানা খুনসুঁটির ভিডিও ক্লিপ নিয়েও কথা উঠে শোবিজ অঙ্গনের অন্দরে। বাতাসে উড়ে তাদের প্রেমের গুঞ্জন।

এরপর গেল নভেম্বরে রাজের জন্মদিনে তার বাসায় ফুল ও কেক নিয়ে পরীর উপস্থিতি তাদের প্রেমের গুঞ্জনকে আরো উস্কে দেয়। আর সোমবার (১০ জানুয়ারি) রাজের ফেসবুক আইডি থেকে পরীকে ‘ধন্যবাদ’ জানিয়ে সেই গুঞ্জন যেন বাস্তবে রূপ দিলেন এই তারকা দম্পতি। যার পর পরই তাদের বিয়ে ও পরীর সন্তান সম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আসে।

এদিকে অনাগত সন্তানের নামও ঠিক করে ফেলেছেন পরীমনি। জানিয়েছেন, মেয়ে হলে তার নাম রাখবেন রানী এবং ছেলে হলে নাম রাখবেন রাজ্য।

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back