চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

‘আমাকে নিয়ে কাজ করতে হলে ভালো বাজেট লাগবে’

নাম কাওয়াস্তে ছবি করার সময় নেই শাকিবের

Nagod
Bkash July

চিত্রনায়ক শাকিব খান বলেছেন, আমাকে নিয়ে কাজ করতে হলে ভালো বাজেট লাগবে। শুক্রবার দুপুরে চ্যানেল আই অনলাইনকে বাংলা চলচ্চিত্রের শীর্ষ এই নায়ক আরো বলেন, আমাকে নিয়ে ছবি বানানোর জন্য প্রযোজক-নির্মাতারা পিছনে ধর্ণা দেন।

Reneta June

কিন্তু পেশাদার প্রযোজক তেমন আসেনা। নামকাওয়াস্তে ওইসব ছবি করার সময় এখন নেই।

শাকিব খান বলেন, এখন ভালো ভালো ছবিতে কাজ করতে চাই। যেখানে বেশি বাজেট থাকবে, ভালো গল্প-চরিত্র থাকবে। সেসব ছবি করতে চাই। ইভেন আমি যেসব ছবিতে কাজ করছি, হাতে নিচ্ছি সবগুলো ছবির বাজেট কয়েক কোটি টাকা। পারিশ্রমিকও বেশ সম্মানজনক।

তিনি বলেন, আমাদের দেশে এখন সিনেমা নির্মাণের প্রোডাকশন হাউজ কমে গেছে। দেশের পেশাদার প্রযোজকের বড়ই অভাব। অতিথি প্রযোজকদের ভালো কাজের প্রতি আন্তরিকতা থাকে মন।

অনেকেই আপনার উচ্চ পারিশ্রমিকের বিষয়টি নিয়ে আঙুল তুলছেন?

এমন প্রশ্নে শাকিব খান বলেন, যারা আমাকে নিয়ে ছবি করতে পারবেন না, তারাই এসব রটাচ্ছে। আসলে উচ্চ পারিশ্রমিক দিলেই যে তাদের ছবি করব, সেটাও ঠিক না। টোটাল প্রোডাকশন ডিজাইন দেখে আমি ছবিতে কাজ করছি।

তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই নায়ক বলেন, এখন আগের মতো গড়পড়তায় ১০-১২টি ছবিতে কাজ করি না। বছরে সর্বোচ্চ ৪-৫টি ছবিতে আমাকে দেখা যায়। যে ছবিগুলোতে কাজ করি, সেগুলো মানসম্মত এবং বাজেটও অনেক ভালো।

বেশির ভাগ শুটিং হয় বিদেশে। ফলে দর্শকও ছবিগুলো উপভোগ করছেন। শেষ যে কয়টি ছবি আমার মুক্তি পেয়েছে, প্রতিটিই সুপারহিট। তাই বেশি পারিশ্রমিক নেয়াটা আমি ডিজার্ভ করি।

BSH
Bellow Post-Green View