চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাবা-মায়ের পাশে সমাহিত হলেন আমজাদ হোসেন

অভিনেতা, নির্মাতা ও গীতিকার আমজাদ হোসেনকে তার ইচ্ছা অনুযায়ী জামালপুর শহরে বাবা-মায়ের কবরের পাশে সমাহিত করা হয়েছে।

রবিবার (২৩ ডিসেম্বর) সকাল ১১ টায় জামালপুর সদর হাইস্কুল মাঠে আমজাদ হোসেনের পঞ্চম জানাজা হয়। জানাজা শেষে ১১টা ২০ মিনিটে আমজাদ হোসেনকে জামালপুর পৌর কবরস্থানে তার বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হয়। খবরটি চ্যানেল আই অনলাইনকে নিশ্চিত করেছেন তার বড় ছেলে সাজ্জাদ হোসেন দোদুলের স্ত্রী ও নাট্য নির্মাতা রাশেদা আক্তার লাজুক।

বিজ্ঞাপন

বড় ছেলে সাজ্জাদ হোসেন দোদুল চ্যানেল আই অনলাইনকে জানান, জামাপুর হাইস্কুল মাঠে আমজাদ হোসেনের জানাজা হয়েছে। সেখানে তাকে এক নজর দেখার জন্য উপচে পড়া ভিড় ছিল। অনেক সংঘটন থেকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়েছে।

শনিবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হয়েছিল আমজাদ হোসেনের মরদেহ। ১১টা থেকে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন করে সেখানে। এরপর সেখান থেকে নিয়ে যাওয়া হয় বেসরকারি টেলিভিশন এটিএন-এর সামনে। সেখানে অল্প কিছুক্ষণ রেখে সোয়া ১টার দিকে নেয়া হয় এফডিসিতে।এরপর তেজগাঁওয়ের চ্যানেল আই কার্যালয়ে জানাজা শেষে জামালপুরে নিয়ে হয় আমজাদ হোসেনের মরদেহ।

গেল শুক্রবার (১৪ ডিসেম্বর) দুপুরে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আমজাদ হোসেন। এর আগে গেল ১৮ নভেম্বর ব্রেন স্ট্রোক করে রাজধানীর ইমপালস হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। এরপর প্রধানমন্ত্রীর সহায়তায় ২৮ নভেম্বর রাতে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংককে নেওয়া হয়।

Bellow Post-Green View