চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আবাহনীর কাছে হেরে সুপার লিগে অনিশ্চিত মোহামেডান

Nagod
Bkash July

ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে মোহামেডানকে হারিয়েছে আবাহনী। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার ৬ উইকেটে জিতেছে গত তিন আসরের চ্যাম্পিয়নরা। সাদা কালোদের ২৫৫ রান আকাশী-নীলরা ছাড়িয়ে গেছে ২২ বল বাকি থাকতে।

Reneta June

শেষ ১৩ ওভারে প্রয়োজন ছিল ৮৫ রান। আফিফ হোসেন ও অধিনায়ক মোসাদ্দেক হোসেন দারুণ ব্যাটিং করে সহজে জয় তুলে নেন।

২২ গজে নেমেই ঝড় তোলেন মোসাদ্দেক। চারটি করে ছক্কা-চারে ৩৭ বলে অপরাজিত ৫২ রানের ইনিংসে এনে দেন জয়। বোলিংয়ে ৩৬ রানে ২ উইকেটের পর ৩৮ বলে ৪৮ রানের ইনিংসে ম‍্যাচসেরার পুরস্কার জেতেন আফিফ।

জাকের আলি অনিক ৬০, হনুমা বিহারি ৫৯ ও মুনিম শাহরিয়ারের ব্যাট থেকে আসে ৩১ রান। আরেক ওপেনার নাঈম শেখ ১০ বল খেলে শূন্য রানে আউট হন।

টস জিতে ব্যাটিংয়ে নেমে ১ ওভার আগেই ২৫৫ রানে গুটিয়ে যায় মোহামেডান। পাকিস্তানি মোহাম্মদ হাফিজ সর্বোচ্চ ৪০ রান করেন। রুবেল মিয়া ৫১ ও মাহমুদউল্লাহ রিয়াদের ব্যাট থেকে আসে ৪২ রান। তানজিম হাসান সাকিব নেন তিনটি উইকেট।

১১ দলের আসরে শীর্ষ ছয় দল খেলবে সুপার লিগে। মোহামেডানের অবস্থান এখন আট নম্বরে। সাত ম্যাচে তারা জিতেছে মাত্র তিনটিতে। শেষ ছয়ে খেলাই অনিশ্চিত ঐতিহ্যবাহী দলটির। সাউথ আফ্রিকা সফরে থাকা মুশফিক-তাসকিন-মিরাজরা খেলতে পারছেন না লিগে। পারিবারিক কারণে ক্রিকেট থেকে দূরে আছেন দলটির আরেক ক্রিকেটার সাকিব আল হাসান।

BSH
Bellow Post-Green View