চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আবারও হলিউডের সিনেমায় আলী ফজল

হলিউড সিনেমাতে এরআগেও দেখা গেছে ‘মির্জাপুর’ এর গুড্ডু ভাইয়া খ্যাত বলি অভিনেতা আলী ফজলকে। শিগগির আসছে হলিউডে তার চার নম্বর সিনেমা!

হলিউডে আলী ফজল অভিনীত আসন্ন প্রজেক্টির নাম ‘কান্দাহার’। যেখানে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ‘মির্জাপুর’-এর এই অভিনেতাকে। এছাড়াও এই বলি তারকার পাশাপাশি ছবিটির প্রধান ভূমিকায় দেখা যাবে ‘৩০০’ ছবি খ্যাত নায়ক জেরার্ড বাটলারকে। যিনি ছবিটিতে একজন মার্কিনী গুপ্তচর সংস্থা সিআইএ-র এজেন্ট হিসেবেই দর্শকদের সামনে হাজির হবেন।

জোর খবর, রিক রোমান ওয়ের পরিচালনায় এই অ্যাকশন থ্রিলারে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ‘মির্জাপুর’-এর ‘গুড্ডু ভাইয়া’-কে।

বিজ্ঞাপন

মার্কিন প্রতিরক্ষা বাহিনীর প্রাক্তন দুঁদে আধিকারিক মিশেল লেফর্চুনের সঙ্গে জোট বেঁধে এই ছবির গল্প ও চিত্রনাট্য বুনেছেন পরিচালক রিক রোমান ওয়ে। খুব শিগগির সৌদি আরবে শুরু হতে যাচ্ছে এই ছবির প্রথম দফার শুটিং।

‘কান্দাহার’ ছবি প্রসঙ্গে পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে আলী জানিয়েছেন, এই ছবির গল্প এককথায় দারুণ রোমাঞ্চকর। স্বভাবতই তাই একবার শুনেই পছন্দ হয়েছিল তার। আলীর কথায়, ‘নতুন কিছু করতে সবসময় আগ্রহী সে। এক্ষেত্রেও সেই কথাই প্রযোজ্য’। তবে এই ছবিতে তার চরিত্রটি ঠিক কী রকম সেই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন ‘গুড্ডু ভাইয়া’।

এর আগে হলি ছবি ‘ফিউরিয়াস সেভেন’ ও ‘ভিক্টোরিয়া অ্যান্ড আব্দুল’ এ দেখা গিয়েছিল এই বলি অভিনেতাকে। এছাড়াও মুক্তির অপেক্ষায় দিন গুনছে তার অভিনীত কেনেথ ব্রানাঘের ‘ডেথ অন দ্য নাইল’ ছবিটি।

বিজ্ঞাপন