চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আবারও বিয়ে করলেন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ

দেশের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ আবারও বিয়ে করেছেন। চ্যানেল আই অনলাইনকে খবরটি জানিয়েছেন তার বাবা সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ। হাবিবের স্ত্রীর নাম আফসানা চৌধুরী শিফা।

জানা গেছে, গত ৭ জানুয়ারি হাবিব ও শিফার বিয়ে অনুষ্ঠিত হয়েছে। যদিও সেই বিয়েতে উপস্থিত ছিলেন না ফেরদৌস ওয়াহিদ। কারণ তিনি এখন শহর ছেড়ে গ্রামে বসবাস করছেন।

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে ফেরদৌস ওয়াহিদ বলেন, আমাকে সোমবার (১১ জানুয়ারি) হাবিব ফোন করে জানিয়েছে যে, সে বিয়ে করেছে। ওরা ওদের মতো করে সুখে থাকুক, এই কামনাই করি।

এরআগে মঙ্গলবার (১২ জানুয়ারি) হাবিব নিজেই তার বিয়ের খবর জানিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লেখেন, ‘প্রিয় ভক্তগণ, আমার ব্যক্তিগত জীবনে ঘটে যাওয়া হঠাৎ একটি ঘটনা আপনাদেরকেও জানাতে চাই। সম্প্রতি আমি বিয়ে করেছি। আমার বউয়ের নাম আফসানা চৌধুরী (শিফা)।’

স্ট্যাটাসে হাবিব আরো বলেন, বৈশ্বিক মহামারীর কারণে সারা বিশ্ব বর্তমানে অস্থির সময়ের মধ্য দিয়ে যাওয়ায় বিয়ের অনুষ্ঠানটি খুব সীমিত পরিসরে অনুষ্ঠিত হয়েছে।

এদিকে হাবিবের স্ত্রী শিফার ফেসবুক অ্যাক্টিভিটি ঘেঁটে দেখা গেছে, গত ৭ জানুয়ারি তিনি ‘ম্যারিটাল স্ট্যাটাস’ পরিবর্তন করেন। তিনি শোবিজের সঙ্গে জড়িত। মডেল ও অভিনেত্রী হিসিবে কাজ করেন।

এরআগে হাবিব ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়না নামের একজনকে। প্রেমের সেই বিয়ের সংসারে মনের অমিলের কারণে বিচ্ছেদ ঘটে অল্প সময়ের ব্যবধানে। এরপর হাবিব ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। সে সংসারও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি।

বিজ্ঞাপন