চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আবারও জুটি বাঁধলেন ইমন ও শিরিন শিলা

গেল বছর সেপ্টেম্বর মাসে ‘আমার সিদ্ধান্ত’ ছবির মাধ্যমে প্রথমবার জুটি বেঁধেছিলেন চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা শিরিন শিলা। ওই ছবির শুটিং শেষ পর্যায়ে। নতুন করে আবারও জুটি বাঁধলেন তারা। ইমন ও শিরিন শিলার এবারের ছবির নাম ‘সাহসী যোদ্ধা’। সাদেক সিদ্দিকী পরিচালিত এই ছবির মহরত অনুষ্ঠিত হয়েছে গেল ২৫ ফেব্রুয়ারি।

এই ছবিতে ইমনের বিপরীতে উঠতি এক নবাগতাকে নেয়া হয়েছিল। জানা যায়, শুটিং শুরুর আগেই ওই নবাগতাকে বাদ দেয়া হয়। তার স্থলেই নেয়া হলো হিটম্যান ছবির নায়িকা শিরিন শিলাকে।

ইমন চ্যানেল আই অনলাইনকে বললেন, পরিচালকের মাধ্যমে জানতে পারলাম আগে যে ছিল তাকে বাদ দেয়া হয়েছে। কেন বাদ দেয়া হয়েছে আমি জানিনা। নতুন করে শিরিন শিলাকে নেয়া হচ্ছে। ৮ মার্চ থেকে উত্তরায় আমার ও শিরিন শিলার শুটিং শুরু হবে। আমাকে ইনকাম ট্যাক্স অফিসারের চরিত্রে দেখা যাবে।

Advertisement

শিরিন শিলা বলেন, দ্বিতীয়বারের মতো ইমন ভাইয়ের সাথে কাজ করতে যাচ্ছি। তাছাড়া সাহসী যোদ্ধা ছবির গল্প ও চরিত্র জেনে ভালো লেগেছে। মিলিয়ে এ ছবিটি আমার ক্যারিয়ারে ভিন্নমাত্রা যোগ করবে বলে মনে করি।

ইমন ও শিরিন শিলা ছাড়াও সাহসী যোদ্ধা ছবিতে আরও অভিনয় করছেন আমিন খান ও পপি। ইতোমধ্যে পপি একটি আইটেম গানের শুটিং করেছেন। জানা যায়, এই ছবিতে আমিন খান অনেক বছর পর খল চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন।

সাহসী যোদ্ধা ছবিটি প্রযোজনা করছে আনন্দবাজার মাল্টিমিডিয়া। ছবির গল্প ও চিত্রনাট্য করছেন কমল সরকার। পরিচালক সাদেক সিদ্দিকীর ইচ্ছে, তিনি আগামী ঈদে ছবিটি মুক্তি দেবেন।