চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আবারও কোটি দর্শকের মনে কোনাল-বুবলী!

পাসওয়ার্ডের ‘আগুন লাগাইলো’, বীরে ‘তুমি আমার জীবন’ এ দুই গান দিয়ে আগেই কোটি দর্শকদের কাছে পৌঁছেছেন শিল্পী কোনাল। ফের সাফল্য এলো চ্যানেল আই সেরাকণ্ঠ খ্যাত এ শিল্পীর আরেকটি গানে।

এবার ‘বীর’ এ কোনালের ‘মিস বুবলী’ গানটি কোটির বেশি দর্শক উপভোগ করলেন। মজার ব্যাপার হচ্ছে, কোনালের এ তিনটি হিট গানে ঠোঁট মিলিয়েছেন বুবলী।

বিজ্ঞাপন

শীর্ষ অভিনেতা শাকিব খান অভিনীত ও প্রযোজিত সুপারহিট ছবি ‘পাসওয়ার্ড’-এর জন্য ‘আগুন লাগাইলো’ শিরোনামে প্রথম আইটেম গান করেছিলেন কোনাল। যে গানে বুবলীকেও প্রথম পাওয়া গিয়েছিল আইটেম গানে পারফর্ম করতে। নিজেকে ভেঙে নতুন করে হাজির হয়ে সেই গানে কোনালও বাজিমাৎ করেছিলেন।

আবারও বুবলীর পারফর্মে আইটেম গান ‘মিস বুবলী’ দিয়ে কোনাল ব্যাপক সাড়া পেলেন। জনপ্রিয় এ শিল্পী মনে করেন, ‘কোটি ভিউ মানে এক কোটি দর্শকের ভালোবাসা ও তাদের মনে ঠাঁই পাওয়া।’ বলেন, ‘দর্শকের সেই ভালোবাসায় আমি সত্যিই সিক্ত।’

কোনাল বলেন, দর্শকদের জন্য গান করি। তারা ধারাবাহিকভাবে আন্তরিকতার সঙ্গে আমার গানগুলো গ্রহণ করছেন, এটা সবচেয়ে বেশি আনন্দের ও অনুপ্রেরণার ব্যাপার। ‘বীর’ ছবির প্রযোজক শাকিব ভাই ও দর্শকদের কাছে কৃতজ্ঞ। বুবলী বরাবরই স্ক্রিনে গানগুলো প্রাণবন্তভাবে পারফর্ম করছেন। সেজন্য তাকেও ধন্যবাদ।

‘মিস বুবলী’ গানটি লিখেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়, সুর সংগীত করেন আকাশ সেন। শাকিব খানের এসকে ফিল্মের প্রযোজনায় কাজী হায়াৎ পরিচালিত ৫০ তম ছবি ‘বীর’। শাকিব-বুবলী ছাড়াও ছবিতে অভিনয় করেছেন মিশা সওদাগর, সোহেল খান, নাদিম, কাজী হায়াৎ প্রমুখ।