চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আপ্রাণ চেষ্টা করবেন রুবেল

মিরপুরের একাডেমি মাঠের মাঝখানের উইকেটে লাল বল হাতে দাঁড়িয়ে তিন পেসার। শফিউল ইসলাম, আল-আমিন হোসেন ও রুবেল হোসেন। নিরাপদ দূরত্বে থেকে তারা একে একে বল ছুঁড়তে লাগলেন। করোনা বিরতি কাটিয়ে মাঠে ফেরা খেলোয়াড়দের কয়েকজনকে প্রথমবার দেখা গেল কিছুটা কাছাকাছি অবস্থানে।

ছবিটাই বলে দেয় সলো অনুশীলনের পর দলগত অনুশীলনের দিকে এগোচ্ছে টাইগার ক্রিকেটাররা। শ্রীলঙ্কা সফর সামনে রেখে বিসিবির আনুষ্ঠানিক অনুশীলন ক্যাম্প শুরু হলে নিয়মিতই দেখা যাবে এমন দৃশ্য।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শফিউল, আল-আমিন মিরপুরে ব্যক্তিগত অনুশীলন শুরু করেছেন বেশ কয়েকদিন আগে। বাগেরহাট থেকে ঢাকায় ফিরে শনিবার থেকে যোগ হয়েছেন রুবেল। রোববার ছোট রানআপে কিছুক্ষণ করেছেন বোলিং। সবশেষ পাকিস্তান সফরে টেস্ট খেলা রুবেল শ্রীলঙ্কায় সুযোগ পেলে নিজেকে উজাড় করে দিতে চান।

বিজ্ঞাপন

‘ইংল্যান্ডে খেলা শুরু হয়েছে, পাকিস্তানও খেলছে তাদের সাথে। আমরাও আশাবাদী, সামনে শ্রীলঙ্কার বিপক্ষে একটি সিরিজ আছে। আমরা সবাই আশাবাদী যে খুব সুন্দরভাবে সিরিজটি হবে। মূলত আমার নজর শ্রীলঙ্কা সিরিজে।’

‘ঐ সিরিজে আমার লক্ষ্য থাকবে দলে সুযোগ পাওয়া, আর সুযোগ পেলে ভালো খেলার চেষ্টা করবো, আপ্রাণ চেষ্টা করবো। আমি সে অনুযায়ী অনুশীলন করছি। ফিটনেস বলেন, বোলিং বলেন, আরও কীভাবে স্কিল বাড়ানো যায় এটা নিয়ে কাজ করছি। আমার মূল নজর শ্রীলঙ্কা সিরিজ।’