চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আত্মবিশ্বাসী মুশফিক, তামিমকে নিয়ে সংশয়

চোটের কারণে ঢাকা প্রিমিয়ার লিগ টি-টুয়েন্টি শেষ করতে পারেননি মুশফিকুর রহিম ও তামিম ইকবাল। সুপার লিগের আগেই নিজেদের সরিয়ে নেন আসর থেকে। দেশসেরা দুই ব্যাটসম্যানকে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে পাবে তো বাংলাদেশ?

টাইগার হেড কোচ রাসেল ডমিঙ্গো আশাবাদী মুশফিককে পাওয়া নিয়ে। সঙ্গে তামিমকে নিয়ে সংশয়ের কথা জানিয়েছেন জিম্বাবুয়ে থেকে ভিডিও বার্তায়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বুধবার হারারে স্পোর্টস ক্লাব মাঠে শুরু হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে টেস্ট। তার আগে সোমবার ডমিঙ্গো জানান নির্ভরযোগ্য দুই টাইগার ব্যাটসম্যানের ইনজুরি আপডেট।

বিজ্ঞাপন

‘মুশফিক আত্মবিশ্বাসী যে, সে খেলার মতো ফিট হয়ে উঠতে পারবে। তার পুনর্বাসন দারুণ হয়েছে। সবকিছু ঠিক পথেই আছে। তার খেলা নিয়ে আত্মবিশ্বাসী। তামিম এখনও শতভাগ নিশ্চিত না। তাকে নিয়ে সংশয় আছে। অদূর ভবিষ্যতে সিদ্ধান্ত নেয়া হবে বলে আমার ধারণা।’

ঢাকা লিগের এবারের আসরের চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেডের অধিনায়ক ছিলেন মুশফিক। আঙুলে চিড় ধরায় সুপার লিগ খেলতে পারেননি দারুণ ছন্দে থাকা ব্যাটসম্যান। বিশ্রামে ছিলেন।

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের অধিনায়ক তামিমের চোট পায়ে। ব্যথার কারণে ফিল্ডিং ও রানিং বিটুইন দ্য উইকেটে সমস্যা হচ্ছিল তার। যদিও জিম্বাবুয়ে নির্বাচিত একাদশের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমেছিলেন দেশসেরা ওপেনার। খেলেছেন মুশফিকও।