চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আজ রবিবার, সিয়ামের বিয়ে

আজই বিয়ে করতে যাচ্ছেন ‘দহন’ খ্যাত সিয়াম। আগামী বছর হবে বিবাহত্তোর সংবর্ধনা!

হঠাৎ করে দীর্ঘদিনের প্রেমিকা অবন্তীর সাথে গায়ে হলুদের খবর নিয়ে সংবাদের শিরোনাম হন হালের ক্রেজ অভিনেতা সিয়াম আহমেদ। শোনা যাচ্ছিলো আগামী বছরে হবে তাদের বিয়ে! কিন্তু রবিবার দুপুরে চ্যানেল আই অনলাইনকে সিয়াম জানালেন, আজই বিয়ে করতে যাচ্ছেন তিনি। আগামী বছর হবে বিবাহত্তোর সংবর্ধনা!

সন্ধ্যায় বসছেন বিয়ের পিঁড়িতে। আর তার জন্য চলছে প্রস্তুতি। রবিবার দুপুরে ফোন ধরেই সিয়াম বললেন, বিয়ের আনুষ্ঠানিকতা নিয়ে তুমুল ব্যস্ত আছি। এই যে এই মুহূর্তে চুল কাটাতে বসে আছি! বর সাজার অনেক ঝামেলারে ভাই, প্রচুর প্রস্তুতির ব্যাপার!

প্রথমে শোনা যাচ্ছিলো আগামী বছর বিয়ে করছেন, এবার শুধু আকদ অনুষ্ঠান হবে? কথা শেষ না হতেই সিয়াম বললেন, না। আজকেই বিয়ে। আগামী বছর সবাইকে নিয়ে আয়োজন করে উৎসব হবে। যাকে রিসেপশান বলে।

আজকের বিয়ের অনুষ্ঠানে শুধু ঘনিষ্ঠ বন্ধু বান্ধব আর দুই পরিবারের আত্মীয় স্বজনরাই উপস্থিত থাকবেন বলেও জানান সিয়াম।

Advertisement

শুক্রবার (১৪ ডিসেম্বর) রাতে সিয়ামের হবু স্ত্রীর বারিধারার বাড়িতে ঘরোয়া আয়োজনে পাত্রী পক্ষের গায়ে হলুদ সম্পন্ন হয়। ঠিক তার পরদিন (শনিবার) রাতে সিয়ামের রাজারবাগের বাড়িতে চরে তার গায়ে হলদু।

দীর্ঘ সাত বছর ধরে প্রেম করছেন সিয়াম। তবে কার সাথে প্রেম সে বিষয়ে গণমাধ্যমে কখনোই মুখ খুলেননি তিনি। শুধু জানিয়েছিলেন, যার সাথে প্রেম করছেন তিনি মিডিয়ার কেউ না। তবে বিয়ের আনুষ্ঠানিকতা সামনে রেখে এবার পরিচয় দিলেন হবু স্ত্রীর। তার নাম অবন্তী।

ছোট পর্দায় নিজের জাত চিনিয়ে পা রেখেছেন বড় পর্দায়। সেখানেও সফল তিনি। ‘পোড়ামন ২’ ছবির মধ্য দিয়ে সাম্প্রতিক কালের ঢাকাই চলচ্চিত্রে অন্যতম ব্যবসাসফল ছবির নায়ক তিনি। এরপর ‘দহন’ দিয়েও মাত করেছেন দর্শকের মন। ছবিটি মুক্তির তৃতীয় সপ্তাহ এখনো প্রেক্ষাগৃহে হাউজফুল।

এদিকে নতুন বছরে সিয়াম আহমেদ অভিনীত তৃতীয় ছবি ‘ফাগুন হাওয়ায়’ মুক্তির তারিখ চূড়ান্ত হয়েছে। তৌকীর আহমেদ পরিচালিত ইমপ্রেস টেলিফিল্মের ছবিটি মুক্তি পেতে যাচ্ছে ফেব্রুয়ারীর ৮ তারিখে। বায়ান্নর ভাষা আন্দোলনের একজন সক্রিয় যোদ্ধার ভূমিকায় অভিনয় করছেন সিয়াম। ছবিতে তার নায়িকা হিসেবে রয়েছেন নুসরাত ইমরোজ তিশা।