চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আজ মাঠে নামছে বাংলাদেশের যুবারা

অনূর্ধ্ব ১৬ সাফ ফুটবলে আজ শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম মাঠে নামছে বাংলাদেশ। সিলেট জেলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বিকেল পাঁচটায়। বাংলাদেশ টেলিভিশন ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে।

ম্যাচ সামনে রেখে গতকাল সিলেট একাডেমীর মাঠে কঠোর অনুশীলন করে যুবারা। বাংলাদেশ দলের কোচ সৈয়দ গোলাম জিলানী জানিয়েছেন, আমরা নিজেদের সেরা খেলাটা মাঠে খেলতে চাই। ভারতের বিপক্ষে হারলেও শ্রীলঙ্কাকে ছোট করে দেখার কোন কারণ নেই।আমাদের টার্গেট ম্যাচ বাই ম্যাচ ভালো করা। প্রতিপক্ষের রণকৌশল বিবেচনা করেই নিজেদের কৌশল সাজাবো আমরা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বাংলাদেশ দলের অধিনায়ক শাওন জানান, কঠোর পরিশ্রম আর টিম ওর্য়াকে আমরা যথেষ্ঠ পরিণত।নিজেদের সেরাটা দেওয়ার ব্যাপারে তিনি নিজেও আশাবাদী। প্রথম ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ভারতের বিপক্ষে পাঁচ শূন্য গোলে হেরে গেলেও আজকের ম্যাচের ব্যাপারে কোন ছাড় দিতে চান না লঙ্কানদের দলপতি মোহাম্মদ আফরান।তিনি জানিয়েছেন, দলে বেশকজন ভালো খেলোয়াড় রয়েছে। তারা মাঠে ভালো খেলতে দল ঘুরে দাঁড়াবে। লংঙ্কান জাপানী কোচ সুজুকি চিলকাসি জানান, স্বাগতিক দেশ হলেও বাংলাদেশের বিপক্ষে তার দল ঘুরে দাঁড়িয়ে হারের বৃত্ত থেকে বের হয়ে আসবে।

সিলেটে গত ৯ আগস্ট শুরু হয়েছে স্বাগতিক বাংলাদেশসহ দক্ষিণ এশিয়ার ছয়টি দেশের অংশগ্রহনে অনূর্ধ্ব-১৬ সাফ ফুটবল চ্যাম্পিয়নশীপ।

এদিকে বাংলাদেশ দলের খেলা উপলক্ষে আলাদা একটি আমেজ সৃষ্টি হয়েছে সিলেট নগরবাসীর মধ্যে। আয়োজকরা আশা করছেন আজকের ম্যাচে কানায় কানায় পূর্ণ থাকবে স্টেডিয়াম।

Bellow Post-Green View