চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘আগে থেকেই ইচ্ছে ছিল কোনো একদিন সংসদ সদস্য হবো’

সংরক্ষিত নারী আসন থেকে মেম্বার অব পার্লামেন্ট (এমপি) হয়ে সংসদে যাওয়ার জন্য বুধবার(১৬ জানুয়ারি) আওয়ামী লীগের পক্ষ হয়ে মনোনয়ন ফরম কিনেছেন আরিফা পারভিন জামান ওরফে মৌসুমী। যাকে চলচ্চিত্রের প্রিয়দর্শিনী বলা হয়।

সংবাদ সম্মেলন ডেকে আজ এই চিত্রনায়িকা জানালেন, সংরক্ষিত নারী আসন থেকে কেন তিনি নির্বাচনে অংশ গ্রহণ করতে যাচ্ছেন। তার আহ্বানে সাড়া দিয়ে বৃহস্পতিবার দুপুরে এফডিসির প্রযোজক সমিতিতে জড়ো হন গণমাধ্যম কর্মীরা। সেখানে সাংবাদিকের সঙ্গে আলাপকালে সংরক্ষিত আসনে নির্বাচন নিয়ে খোলাখুলি কথা বলেন ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির এই নায়িকা।

বিজ্ঞাপন

চিত্রনায়িকা মৌসুমী বলেন, যদি আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে তার সিলেকশনে সংসদে যেতে পারি তাহলে আমাকে কোনো একটা সেক্টরে কাজের সুযোগ দেবেন। একটা দায়িত্ব পাবো। সেই দায়িত্ব পালন করতে পারলে আমি ধন্য মনে করবো।

রাজনীতে নাম লেখানোয় দর্শকের ভুল বোঝার কোনো কারণ নেই জানিয়ে তিনি আরো বলেন, আমার দর্শক, দেশের মানুষ কেউ আমাকে ভুল বোঝার সুযোগ নেই। কিন্তু ওই পর্যন্ত আমাকে যেতে হবে। আমার একটা ভাল চিন্তা আছে। এটাকে অ্যাপ্রিসিয়েট করা উচিত।

সৎ নিয়ত ও চিন্তা থাকলে তারা যে কোনো জায়গায় ভালো করতে পারবেন বলে বিশ্বাস করেন মৌসুমী। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর একটি সাক্ষাৎকার আমি দেখেছি। সেখানে তিনি বলেছেন, ৫০ জন সংরক্ষিত নারীর সিলেকশন তিনি নিজে করবেন এবং নিরপেক্ষ হবে। তার এই কথাটা আমাকে খুবই উৎসাহিত ও উদ্বুদ্ধ করেছে এবং সাহসী করেছে। আমি তখন বুঝেছি এখানে অন্য কোনো হেজিটেশনে পড়তে হবে না। তার কর্মকান্ড দিয়ে তিনি জনগণের মনে আস্থা অর্জন করেছেন। সে জন্য আমারও আস্থা এসেছে। প্রধানমন্ত্রী আমাকে যোগ্য মনে করলে অবশ্যই আমাকে কাজে লাগাবেন বলে বিশ্বাস করি। আর আমার আগে থেকেই ইচ্ছে ছিল কোনো একদিন সংসদ সদস্য হবো। এই সময়টা উপযুক্ত মনে হয়েছে।