চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আগুয়েরোর হ্যাটট্রিকে লিভারপুলের আরও কাছে ম্যানসিটি

সার্জিও আগুয়েরোর হ্যাটট্রিক। ৪৮ সেকেন্ডে তার গোল দেয়া শুরু। ৬৬ মিনিটে শেষ। আগের ম্যাচে হারায় ম্যানচেস্টার সিটিতে গেল গেল রব উঠেছিল। কিন্তু পরের ম্যাচেই সামলে নিলেন পেপ গার্দিওলা। জিতে দু’নম্বরে উঠে এল সিটি। যা স্বস্তি দিল পেপকে। তারা আর্সেনালকে হারিয়েছে ৩-১ গোলে।

শীর্ষে থাকা লিভারপুলের সঙ্গে দু’পয়েন্টের ব্যবধান। যদিও লিভারপুল একটি ম্যাচ কম খেলেছে।

বিজ্ঞাপন

গত ম্যাচে নিউক্যাসেলের কাছে হার। স্বাভাবিক হাবেই চ্যাম্পিয়নশিপের লড়াইয়ে যে কিছুটা ধাক্কা খেয়েছিল ম্যানসিটি সেই নিয়ে কোনও সন্দেহ নেই। তবে সেই চাপ কাটিয়ে দারুণভাবে ফিরল তারা।

বিজ্ঞাপন

ম্যাচের শুরু থেকেই গতিকে সঙ্গী করে এগোতে থাকে সিটি। যার ফল প্রথম মিনিটেই গোল পেয়ে যায় তারা। সৌজন্যে আগুয়েরো। তবে বেশিক্ষণ স্থায়ী হয়নি তাদের লিড। দশ মিনিটের মধ্যেই আর্সেনালের হয়ে সমতা ফেরান কসিয়েলনি। সমতা ফিরিয়ে ম্যাচে ফেরার চেষ্টা চালায় তারা। কিছুটা ট্যাকটিকাল ফুটবল। তবে বিরতিতে যাওয়ার মিনিট দুয়েক আগে ফের গোল করে দলকে এগিয়ে দেন আগুয়েরো।

দ্বিতীয়ার্ধেও চিত্রটা অনেকটাই এক। পিছিয়ে থেকে গোলের জন্য চাপ বাড়ায় লন্ডনের ক্লাবটি। অন্যদিকে ব্যবধান বাড়ানোর জন্য চাপ বাড়ায় সিটিও। যার ফলে এই অর্ধে দলের হয়ে তৃতীয় এবং নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন আগুয়েরো।

এই জয়ের ফলে ২৫ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানসিটি। ২৫ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে টটেনহ্যাম। ২৪ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।

Bellow Post-Green View