চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আগুনমুখো নদীতে স্পিডবোট ডুবি: ৫ জনের লাশ উদ্ধার

পটুয়াখালীর আগুনমুখো নদীতে বৃহস্পতিবার স্পিডবোট ডুবিতে নিখোঁজ পুলিশ সদস্য, ব্যাংক কর্মকর্তা, এনজিও কর্মীসহ পাঁচজনের মরদেহ শনিবার সকালে উদ্ধার করেছে কোস্টগার্ড। স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর প্রক্রিয়া চলছে। 

মৃত ব্যক্তিরা হলেন-পুলিশ কনস্টেবল মহিব্বুল্লাহ (৪৫), কৃষি ব্যাংক পরিদর্শক মোস্তাফিজ (৩৫), এনজিও কর্মী কবির হোসেন (২৮), দিনমজুর হাসান (৩৫) ও ইমরান (৩৪)।

Reneta June

গত বৃহস্পতিবার সন্ধায় পটুয়াখালীর আগুনমুখো নদীতে ঢেউয়ের তোড়ে তলা ফেটে ১৮ যাত্রীসহ ভাড়ায় চালিত স্পিডবোট ডুবিতে তারা নিখোঁজ হন। জেলার রাঙ্গাবালী উপজেলার কোরালিয়া থেকে গলাচিপা উপজেলার পানপট্টি যাওয়ার পথে ঐ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

দুর্ঘটনার পর নিখোঁজদের উদ্ধারের জন্য পুলিশ ও কোস্ট গার্ড অভিযান অব্যাহত রাখলেও বৈরী আবহাওয়ার জন্য গত দুদিন অনুসন্ধান ও উদ্ধার তৎপরতা ব্যাহত হয়।

শনিবার সকালে আবহাওয়ার উন্নতি হলে ভেসে ওঠা ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার করে কোস্টগার্ড। পরে আশেপাশের এলাকা থেকে আরো চারটি মরদেহ উদ্ধার করা হয়।

পটুয়াখালী উপজেলা নির্বাহী অফিসার মাশফাকুর রহমান জানিয়েছেন, বেঁচে যাওয়া যাত্রীদের অভিযোগ- ডুবে যাওয়া স্পিডবোটে ব্যবহার উপযোগী কোন লাইফ জ্যাকেট ছিল না।