চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আগামী বছর শুরু হচ্ছে ‘টাইগার থ্রি’র শুটিং

বলিপাড়ায় বেশ অনেকদিন যাবত গুঞ্জন চলছে শিগগির ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে হাজির হবেন বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। কবে নাগাদ সিনেমাটির শুটিং শুরু হবে সেটি এতদিন দর্শকদের অজানা থাকলেও এবার জানা গেল সেই তারিখ।

ভারতীয় সংবাদমাধ্যম ই-টাইমসের সূত্রে জানা গেছে, আগামী বছরের মার্চ মাসের তৃতীয় সপ্তাহ থেকে শুরু হবে জনপ্রিয় ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তির শুটিং। মূলত শাহরুখের ‘পাঠান’ এ ক্যামিও চরিত্রে অভিনয় এবং নিজের আসন্ন ‘অন্তিম’ সিনেমার শুটিংয়ের কাজ শেষ করেই সালমান ‘টাইগার থ্রি’ এর শুটিংয়ে যুক্ত হবেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এদিকে আরো জানা গেছে, আসন্ন এই সিনেমাটির প্রথম শিডিউলের শুটিং হবে মুম্বাইয়ে এরপর দ্বিতীয় শিডিউলের শুটিং হবে মধ্যপ্রাচ্যে। থাকবে খলনায়কেও চমক।

এর আগে ফ্র্যাঞ্চাইজিটির প্রথম সিনেমা ‘এক থা টাইগার’ পরিচালনা করেছিলেন কবির খান। অন্যদিকে দ্বিতীয় সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’ পরিচালনা করেছিলেন আলী আব্বাস জাফর। এবার শোনা যাচ্ছে, তৃতীয় কিস্তিটি পরিচালনা করবেন মনীশ শর্মা। তবে আগের দুই কিস্তির মত এই কিস্তির চিত্রনাট্য ও কাহিনীতে ভিন্নতা আনতে কাজ করছেন আদিত্য চোপড়া ও জয়দীপ সাহনি।

বিজ্ঞাপন