চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আগামী বছরেই সুস্মিতার বিয়ে?

১৯৯৪ সালের মিস ইউনিভার্স সুস্মিতা সেন এর বয়স এখন ৪২। এখনও বিয়ে করেননি তিনি। তবে শোনা যাচ্ছে আগামী বছরই নাকি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই তারকা। পাত্র রোহমান শাল।

সুস্মিতার প্রেমিক রোহমান শাল পেশায় একজন মডেল। বিভিন্ন ফ্যাশন ইভেন্টের র‍্যাম্পে শীর্ষস্থানীয় ডিজাইনারদের পোশাকে দেখা গেছে তাকে অনেকবার। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সুস্মিতা সেন রোহমানের সঙ্গে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। ব্যায়ামের, ভ্রমণের, পারিবারিক মুহূর্তের সেই ছবিগুলোর ক্যাপশনে সুস্মিতা ভক্তদের জানিয়ে দিয়েছেন যে, রোহমানই তার জীবনের বিশেষ সেই মানুষ যার জন্য এতদিন অপেক্ষা করেছেন তিনি। দীপাবলির পার্টিতেও হাতে হাত ধরে এসেছেন এই জুটি।

Advertisement

সূত্রে জানা গেছে, দুই মাস ধরে ডেট করছেন এই জুটি। তারা সম্পর্কের ব্যাপারে বেশ আত্মবিশ্বাসী।তাই লুকোচুরি করছেন না। আগামী বছরের শীতে বিয়ে করার ইচ্ছা আছে তাদের। বিয়ের জন্য নাকি ইতিমধ্যেই শুভক্ষণ খোজা শুরু করেছেন তারা।

সুস্মিতা সেন ২০০০ সালে রেনে এবং ২০১০ সালে আলিসাকে দত্তক নেন। তাদের সঙ্গে দারুণ আনন্দে কেটে যাচ্ছে তার জীবন। এজন্যই বিয়ে করেননি তিনি। ২০১৭ সালে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে সুস্মিতা লিখেছেন, ‘আমি এখনও তেমন কারও দেখা পাইনি যে আগুন নিয়ে খেলতে ভালোবাসে।’

সুস্মিতা সেন বিয়ে না করলেও বেশ কয়েকটি সম্পর্কে জড়িয়েছেন। অভিনেতা রণদীপ হুডা এবং পরিচালক বিক্রম ভট্টের সঙ্গে সম্পর্ক ছিল তার। কিন্তু সেই সম্পর্ক প্রকাশ্যে আসেনি। বিয়ে পর্যন্ত গড়ায়নি তার কোনও সম্পর্ক। পিঙ্ক ভিলা