চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আওয়ামী লীগের সংস্কৃতি-বিষয়ক উপকমিটির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সংস্কৃতি-বিষয়ক উপকমিটির পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

উপকমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মঞ্চসারথি আতাউর রহমান, সিমিন হোসেন রিমি এমপি, সদস্য সচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি’র নেতৃত্বে উপকমিটির সদস্যরা শ্রদ্ধা নিবেদন করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শ্রদ্ধা নিবেদন শেষে চেয়ারম্যান আতাউর রহমান বলেন, বাঙালি সংস্কৃতির অগ্রযাত্রাকে গতিশীল করার প্রত্যয় নিয়ে আমরা জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছি।

বিজ্ঞাপন

উপকমিটির অন্যতম সদস্য সিমিন হোসেন রিমি বলেন, মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে আমরা সবাই কাজ করে যাব।

সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি বলেন, বাংলা ও বাঙালির সকল অর্জনের প্রধান পুরুষ বঙ্গবন্ধু আমাদের রাজনীতির দীক্ষাগুরু। তার প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে আমরা ভবিষ্যতের এগিয়ে যেতে চাই।

সদস্য সচিব ও আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে বলেন, আমরা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় সিক্ত অসাম্প্রদায়িক ও প্রযুক্তিনির্ভর বাংলাদেশ বিনির্মাণের প্রত্যয়ে কাজ করে যাব। জাতির পিতার প্রতি আনুষ্ঠানিক শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে আমাদের যাত্রা শুরু করলাম। তিনি উপকমিটির সকল সদস্য ও সংবাদকর্মীদের প্রতিও ধন্যবাদ জানান।

উল্লেখ্য যে, উপকমিটির প্রায় সকলেই শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।