চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

আইসিসির বর্ষসেরা টেস্ট দলে যারা

বিজ্ঞাপন

আইসিসির ২০২১ সালের বর্ষসেরা টেস্ট দলে জায়গা করে নিয়েছেন ভারত ও পাকিস্তানের তিনজন করে ক্রিকেটার। রোহিত শর্মা, রিশভ পান্ট ও রবিচন্দ্রন অশ্বিন আছেন একদিকে। সঙ্গে আছেন পাকিস্তানের হাসান আলি, শাহিন শাহ আফ্রিদি ও ফাওয়াদ আলম।

বৃহস্পতিবার গত বছরের সেরাদের নাম জানিয়েছে ক্রিকেটের অভিভাবক সংস্থাটি। যাতে সর্বাধিক তিনজন করে জায়গা পেয়েছেন ভারত ও পাকিস্তানের। নেই বাংলাদেশের কেউ।

pap-punno

নিউজিল্যান্ডের ব্যাটিং তারকা কেন উইলিয়ামসনকে অধিনায়ক বানিয়ে নির্বাচিত করা হয়েছে টেস্টের বর্ষসেরা একাদশ। অসাধারণ নেতৃত্বে টেস্ট চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ের ফল পেলেন কিউই অধিনায়ক। দলে আছেন তার জাতীয় দল সতীর্থ কাইল জেমিসন।

Bkash May Banner

আইসিসির বর্ষসেরা ওয়ানডে একাদশে সর্বাধিক তিন বাংলাদেশি আছেন। সাকিব, মুশফিক ও মোস্তাফিজ। টি-টুয়েন্টির একাদশেও আছে ফিজ। তবে টেস্ট দলে জায়গা পাননি টাইগারদের কেউ।

অজিদের এক আছেন বর্ষসেরা টেস্ট দলে, মার্নাস লাবুশেন। ইংল্যান্ড অধিনায়ক জো রুট আছেন। লঙ্কানদের একমাত্র প্রতিনিধি দিমুথ করুনারত্নে।

আইসিসির বর্ষসেরা টেস্ট একাদশ: দিমুথ করুনারত্নে, রোহিত শর্মা, মার্নাস লাবুশেন, জো রুট, কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফাওয়াদ আলম, রিশাভ পান্ট (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, কাইল জেমিসন, হাসান আলি, শাহিন শাহ আফ্রিদি।

বিজ্ঞাপন

Bellow Post-Green View