চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আইসিইউতে নির্মাতা কাজী হায়াৎ

দেশের প্রখ্যাত নির্মাতা কাজী হায়াতের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বর্তমানে তাকে নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। চ্যানেল আই অনলাইনকে এমন খবরই জানান নির্মাতা এস এ হক অলিক।

সোমবার দুপুরে অলিক বলেন, মার্চের প্রথম সপ্তাহে সস্ত্রীক করোনাভাইরাসে আক্রান্ত হন নির্মাতা কাজী হায়াৎ আঙ্কেল। ঘরে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন তারা। কিন্তু অবস্থার অবনতি হলে গেল সোমবার (১৫ মার্চ) রাজধানীর ধানমন্ডি এলাকার পপুলার হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে সাধারণ কেবিনে রেখেই চিকিৎসা চলছিলো, কিন্তু রবিবার (২১ মার্চ) তার শারীরিক অবস্থার অবনতি হলে এদিন বিকেলেই আইসিইউতে নেয়া হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তিনি জানান, কোভিড পজিটিভ হওয়ার পর থেকেই নানা জটিলতায় ভুগছিলেন হায়াৎ আঙ্কেল। ফুসফুসে সমস্যা ছিলো, অক্সিজেনের মাত্রা কমতে শুরু করেছিলো। তবে গতকালের চেয়ে আজ কিছুটা ভালো অবস্থা।

বিজ্ঞাপন

অলিক জানান, কাজী হায়াত আইসিইউতে থাকলেও তার স্ত্রী সাধারণ কেবিনেই ছিলেন। তার অবস্থা আগের চেয়ে ভালো, আজকেই হাসপাতাল থেকে রিলিজ পাওয়ার কথা।

গত ২ মার্চ করোনার টিকা নেন কাজী হায়াৎ। এরপরই শরীরে জ্বর অনুভব করেন তিনি। তিনদিন পার হওয়ার পরও জ্বর ভালো না হওয়ায় পরে করোনা পরীক্ষা করালে রিপোর্ট পজেটিভ আসে।

কাজী হায়াৎ পরিচালিত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বীর’। শাকিব খান-বুবলী অভিনীত এই ছবিটি তার পরিচালিত ৫০তম সিনেমা। আসছে ২ এপ্রিল অনুষ্ঠিতব্য পরিচালক সমিতির নির্বাচনে কাজী হায়াৎ সভাপতি পদে এবং অলিক সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন।