চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আইরিন আফরোজের লাকি সেভেন!

ভালোবাসা দিবসের সাত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে আইরিন আফরোজ

আসছে ভালোবাসা দিবস। আর এই দিবসে দর্শক ভক্তদের চমক লাগা খবর নিয়ে আসছেন অভিনেত্রী আইরিন আফরোজ। আর সেটা হলো, সাত সাতটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে পাওয়া যাবে তাকে!

টেলিভিশন নাটকে কম পাওয়া যাবে, মাত্র দুটি বিশেষ নাটকে দেখা যাবে তাকে। তবে বিভিন্ন অনলাইন প্লাটফর্মে ৭টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজের খবর দিলেন ছোটপর্দায় পরিচিতি পাওয়া এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

বিভিন্ন ইউটিউব চ্যানেলে প্রকাশের জন্য এই সাতটি স্বল্পদৈর্ঘ্য নির্মিত হয়েছে। আইরিন আফরোজ অভিনীত এই সাতটি স্বল্পদৈর্ঘ্য নির্মাণ করেছেন সুপরিচিত কয়েকজন নির্মাতা। ছিলেন বুলবুল বিশ্বাস, ইমরাউল রাফাত, আশুতোষ সুজন, স্বরাজ দে, শাহরিয়ার শাওন।

আইরিন জানান, বুলবুল বিশ্বাস নির্মাণ করেছেন ‘তিন শব্দের মেসেজ’। সেখানে তার বিপরীতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব। ‘ম্যাচিং’, ‘অভিমান’, ‘আপুনি’ এই তিনটি স্বল্পদৈর্ঘ্য নির্মাণ করেছেন স্বরাজ দে। নাম চূড়ান্ত না হলেও ইমরাউল রাফাতের নির্দেশনায় ভিন্ন ধরনের গল্প ও টুইস্টে ভরপুর একটি স্বল্পদৈর্ঘ্যে কাজ করেছেন তিনি। যেখানে আইরিনের সহশিল্পী সাব্বির অর্ণব।

এছাড়া আশুতোষ সুজনের নির্দেশনায় ইয়ামাহা নিবেদিত ‘পথ চলায় তুমি আমি’ ক্যাম্পেইনের একটি কাজ করলেন আইরিন যার নাম ‘হয়তো তোমারই জন্য’। এখানে আইরিনের সহশিল্পী আদিল। সর্বশেষ শাহরিয়ার শাওনের নির্দেশনায় আরেকটি কাজ করেছেন আইরিন, নাম ‘কমিটমেন্ট’। এখানে আইরিনের সঙ্গে কাজ করেছেন আকিব জাভেদ, যিনি ক্রিকেটার। বিপিএল-এ ঢাকার ডায়নামাইটসের স্কোয়াডে ছিলেন।

আইরিন বলেন, আগে একসঙ্গে এতোগুলো স্বল্পদৈর্ঘ্যে কাজ করিনি। প্রতিটি কাজ ভিন্ন ভিন্ন গল্পের। ভালোবাসা দিবসে যে ধরনের গল্পের কাজ, দর্শক পছন্দ করেন তেমন গল্পগুলো বেছে বেছে কাজগুলো করেছি। তাছাড়া যেসব নির্মাতার সঙ্গে কাজ করেছি, তারা প্রত্যেকেই খুব ভালো কাজ করেন। আশা করছি, সবগুলো কাজই মানুষ পছন্দ করবেন।

ছবি : টিটু