চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আইফোন ১৩ সিরিজ নিয়ে এলো গ্রামীণফোন

গ্রাহকদের জন্য আইফোনের সর্বশ্রেষ্ঠ লাইনআপ নিয়ে এসেছে গ্রামীণফোন, যার মধ্যে রয়েছে সৃজনী ও রুচির প্রশ্নে অনন্য আইফোন ১৩ প্রো, আইফোন ১৩ প্রো ম্যাক্স, আইফোন ১৩ এবং আইফোন ১৩ মিনি।

আগাগোড়া নতুন আঙ্গিকে সাজানো আইফোন ১৩ প্রো এবং আইফোন ১৩ প্রো ম্যাক্স ব্যবহারকারীদের দিচ্ছে আইফোনের সর্বকালের সেরা প্রো ক্যামেরা সিস্টেম, “প্রো -মোশান” সমৃদ্ধ সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে, উন্নত ব্যাটারি লাইফ এবং অ্যাপলের ডিজাইনকৃত ফাইভ-কোর জিপিইউ সম্বলিত এ১৫ বায়োনিক চিপ।

Reneta June

মসৃণ এবং টেকসই ডিজাইনের আইফোন ১৩ ও আইফোন ১৩ মিনি’তে ব্যবহারকারীরা পাচ্ছেন আইফোনের সর্বকালের সেরা ডুয়াল ক্যামেরা সিস্টেম এবং শক্তিশালী এ১৫ বায়োনিক চিপ।

বিজ্ঞাপন

গ্ৰামীণফোন এ আইফোন ১৩ সিরিজ এর হ্যান্ডসেট প্রি-অর্ডার থাকছে ৩৬ মাস পর্যন্ত নির্দিষ্ট ব্যাঙ্ক এর ক্রেডিট কার্ডে ০% ইএমআইতে কেনার সুবিধা, থাকছে ফ্রি ১৪ জিবি ৪জি ইন্টারনেট (মেয়াদ ১৪ দিন) সহ বিভিন্ন জিপি গিফট আইটেম, জিপি ষ্টার প্ল্যাটিনাম প্লাস স্ট্যাটাস এবং বিভিন্ন জিপি ষ্টার পার্টনার এর ডিসকাউন্ট কুপন।

এছাড়াও থাকছে ডিভাইস ইন্সুরেন্স সাবস্ক্রিপশন এ ২০% ডিসকাউন্ট এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাঙ্ক ক্রেডিট কার্ড এ ইএমআই ক্যাশব্যাক অফার।

আগামী ২২ অক্টোবর থেকে গ্রাহকগণ আইফোন ১৩ সিরিজ এর হ্যান্ডসেট প্রি-অর্ডার করতে পারবেন, যা তাদের হাতে পৌঁছে দেয়া হবে ২৯ অক্টোবর ‘২১ থেকে। প্রি-অর্ডার, মূল্যতালিকা ও প্রাপ্যতা-সহ বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন grameenphone.com