চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আইপিএলে সুযোগ না পেয়ে ‘ভারতীয় স্টেইনের’ আত্মহত্যা

সোমবার রাতে ভারতের মুম্বাইয়ের মালাডে থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে ক্লাব ক্রিকেটার করণ তিওয়ারিকে। তার বন্ধুরা বলছেন, আইপিএলে দল না পেয়ে হতাশ এ পেসার নিজেই নিজের জীবনের সমাপ্তি টেনেছেন!

শারীরিক গঠন ও প্রায় একই বোলিং অ্যাকশনের কারণে সাউথ আফ্রিকান পেসার ডেল স্টেইনের সঙ্গে মিলিয়ে করণকে ডাকা হতো ‘জুনিয়র ডেল স্টেইন’ বলে। ২০২০ সালের আইপিএলে দল না পেয়ে ভীষণ বিষণ্ণ ছিলেন তিনি। সোমবার রাতে মালাডের কনু কম্পাউন্ডের শোয়ার ঘরের দরজা ভেঙে ফ্যানের সিলিংয়ে ঝুলন্ত করণের লাশ উদ্ধার করে পরিবারের সদস্যরা।

বিজ্ঞাপন

কুরার পুলিশ সূত্রে খবর, আগামী ১৯ সেপ্টেম্বর থেকে আরব আমিরাতে শুরু হতে যাওয়া আইপিএলে দল না পেয়ে ভীষণ হতাশ ছিলেন ২৭ বছর বয়সী করণ। বিষয়টি বন্ধুদের জানিয়েছিলেন। বন্ধুরা তার বোনকে জানিয়ে দেয় যে, করণ আত্মহত্যা করতে চান। বোন সেকথা মা’কেও জানিয়েছিলেন, ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে!

বিজ্ঞাপন

আইপিএলের নিয়ম অনুযায়ী রাজ্য ক্রিকেটে খেলা যেকোনো ক্রিকেটারই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টটিতে খেলতে পারবেন। গত মৌসুমে ওয়াংখেড়ে স্টেডিয়ামে কয়েকটি আইপিএল দলের নেটে বল করেছেন করণ। আশা ছিল, এবার অন্তত কোনো দলে সুযোগ পাবেন।

করণের এক বন্ধু জানিয়েছেন, ‘উদীয়মান এক বোলার ছিল সে। তার শেষ হোয়াটসঅ্যাপ ভিডিওতে নিজের বোলিং ও ব্যাটিংয়ের ভিডিও আপ করা ছিল। সম্ভাবনাময় সেই ছেলেটি যে শেষপর্যন্ত এমন পথে হাঁটবে তা কেউ কল্পনাও করেনি।’

পুলিশ বলছে, কোনো চাকরি কিংবা দলে ডাক না পেয়ে ভীষণ হতাশা থেকেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন করণ। স্থানীয় স্যুভেনির ক্লাব ও ইউনাইটেড ক্লাবের হয়ে ক্রিকেট খেলতেন। সম্প্রতি শেষ করেছেন লেভেল-১ পর্যায়ের কোচিংও।